• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আই ডোন্ট নিড দ্য পুলিশ সাপোর্টস : শামীম ওসমান

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০২ মার্চ ২০২০, ১১:১৭
নারায়ণগঞ্জ
শামীম ওসমান (ছবি : দৈনিক অধিকার)

রাতের বেলা ডাকলে এখনো ২ লাখ লোক বের করতে ১ ঘণ্টা সময় লাগবে উল্লেখ করে নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমাদের অন্য কোনো দলকে দমন করার জন্য পুলিশের দরকার নেই। আমি এসপি সাহেবকে প্রথম দিনই বলেছি ‘আই ডোন্ট নিড দ্য পুলিশ সাপোর্টস’। ৭৯ সালে জিয়াউর রহমানকে আটকে রাখার লোক আমরা। কীভাবে আন্দোলন করতে হয়, আর কীভাবে আন্দোলন ঠেকাতে হয় তা আমরা জানি। সরকারি দল হিসেবে নিজেকে ভেবে ফেললে আর রাজনীতি করা যায় না। আমি সবসময় মনে করি আমি বিরোধী দল, আমি সাধারণ মানুষের দল।

রবিবার (১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লাস্থ পুলিশ লাইনসে জেলা পুলিশের আয়োজনে ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২০’-এর আলোচনা সভায় শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমাদের একার পক্ষে নারায়ণগঞ্জকে ঠিক রাখা সম্ভব না। সকলের সমন্বয় প্রয়োজন। নারায়ণগঞ্জে সন্ত্রাসী ও মাস্তানদের প্রশ্রয় দেওয়া হবে না। আমার কাছের লোক হলেও আপনারা কাউকে খাতির করবেন না। কোনো মাস্তান, বন্দুকবাজ ও লাঠিয়াল বাহিনী আমার দরকার নেই। কারণ আমি নিজেই জানি আমার থেকে বড় মাস্তান আর কেউ নেই। আমার বুকের ভেতরে অনেক সাহস আছে। আলোচনা সভা শেষে কর্মরত অবস্থায় নিহত হওয়া পুলিশ সদস্যদের পরিবারকে সম্মননা ও আর্থিক অনুদান প্রদান করা হয়।

আরও পড়ুন : পিরোজপুরে আইনজীবীর সহকারীকে কুপিয়ে হত্যা

এ সময় আরও উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমুখ।

ওডি/জেএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড