• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুরে আইনজীবীর সহকারীকে কুপিয়ে হত্যা

  পিরোজপুর প্রতিনিধি

০২ মার্চ ২০২০, ১১:০৮
পিরোজপুর
কুপিয়ে হত্যা (ছবি : প্রতীকী)

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় আইনজীবীর সহকারী সিদ্দিকুর রহমান খলিফাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার (২ মার্চ) সকাল ৮টার দিকে শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

নিহত সিদ্দিকুর রহমান খলিফা ওরফে সিদ্দিক মোহরী (৬০) সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামের মৃত কাসেম আলী খলিফার ছেলে। তিনি পিরোজপুর জেলা আদালতের আইনজীবীর সহকারীর কাজ করতেন এবং শংকরপাশা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

নিহতের বেয়াই শহিদুল ইসলাম খলিফা জানান, সকালে জেলা জজ কোর্টে তার কর্মক্ষেত্রে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে কিছু দূরে আসার পরেই পূর্ব পরিকল্পিত সন্ত্রাসীরা মোটরসাইকেলে এসে সিদ্দিকুর রহমান খলিফাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় সিদ্দিকুরের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা সিদ্দিকুরকে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে সিদ্দিকুরের ছেলে রিপন খলিফাসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণেই হাসপাতালে নিয়ে আসার আগেই সিদ্দিকুর রহমান খলিফা মারা যান।

আরও পড়ুন : চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ২ জনের মৃত্যু

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পারিবারিক ও জমি সংক্রান্ত বিরোধের পূর্ব জের ধরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে এবং তদন্তের পরে বিস্তারিত বলা যাবে। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িতের আটকের চেষ্টা করেছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড