• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সম্রাটের কার্যালয়ের সামনে মিছিল থেকে আটক ৩, মামলা

  অধিকার ডেস্ক

০৭ অক্টোবর ২০১৯, ১১:১০
পুলিশের কাজে বাধা দেওয়ার চেষ্টা ও হৈ চৈ করে সম্রাটের কর্মীরা
ফাইল ছবি

ক্যাসিনো-কাণ্ডে জড়িত থাকার অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে আটকের পর তার রাজধানীর কাকরাইলের কার্যালয়ে রবিবার (৬ অক্টোবর) কয়েক ঘণ্টাব্যাপী অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানের পর তাকে কারাগারে পাঠানোর সময় ‘জয় বাংলা’ ও ‘সম্রাট ভাই ভয় নাই আমরা আছি তোমার সাথে’ স্লোগান দেয় তার কয়েক শতাধিক সমর্থক। ওই সময় সমর্থকদের মধ্যে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায় রমনা থানা পুলিশ।

আটক তিনজন হলেন- শেখ এনায়েত হোসেন টুটুল, আমিনুল্লাহ ভূঁইয়া ও মো. মিজানুর রহমান।

বিষয়টি নিশ্চিত করে রমনা থানার ওসি মাইনুল ইসলাম জানান, কাকরাইলে সম্রাটের কার্যালয়ে অভিযান পরিচালনা শেষে তাকে যখন গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়, তখন আটক তিনজন অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান নিয়ে স্লোগান দেয় ও পুলিশের কাজে বাধা দেওয়ার চেষ্টা ও হৈ চৈ করে।

ওসি আরও জানান, ওই সময় তাদের আটক করে রমনা থানায় নেওয়া হয়। পরে তাদের বিরুদ্ধে ১৫১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হবে।

প্রসঙ্গত, রবিবার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাটকে গ্রেফতার করা হয়। এ সময় তার সহযোগী আরমানকেও গ্রেফতার করে র‌্যাব। পরে তাদেরকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড