• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেসিআই ঢাকা পাইওনিয়ারের জিএমএম অনুষ্ঠিত

  লাকি জাদু, ঢাকা

১০ সেপ্টেম্বর ২০২৩, ১৫:০২
জেসিআই

অনুষ্ঠিত হলো জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টার-এর চলতি বছরের দ্বিতীয় জেনারেল মেম্বার মিটিং (জিএমএম)। শুক্রবার (৮ সেপ্টেম্বার) সন্ধ্যায় রাজধানীর বনানীতে অবস্থিত নটরডেমিয়ান ক্লাবে জেসিআই ঢাকা পাইওনিয়ারের জিএমএম অনুষ্ঠিত হয়।

উক্ত জিএমএম-এ উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা পাইওনিয়ার ২০২৩-এর লোকাল প্রেসিডেন্ট মো: আল শাহারীয়ার, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. তাজবীর হোসাইন, ভাইস প্রেসিডেন্ট তৌহিদুল ইসলাম, ট্রেজারার সুলতানা রাজিয়া লাকি, জেনারেল লিগাল কাউন্সিল শিহাবউদ্দৌলা তালুকদার, সেক্রেটারি জেনারেল শাহানা জাহান, ডিরেক্টর ফিলকুল আহমেদ মেঘন। এছাড়াও উক্ত জিএমএম এ ন্যাশনাল বোর্ডসহ অন্যান্য চ্যাপ্টারের সদস্যগণ উপস্থিতি ছিলেন।

২০২৩ এর প্লান অফ একশন তুলে ধরেন ডিরেক্টর ফিলকুল আহমেদ মেঘন এবং বাজেট পেশ করেন ট্রেজারার সুলতানা রাজিয়া লাকি জাদু। অনুষ্ঠানে একে একে বিভিন্ন এজেন্ডা পেশ করেন পাইওনিয়ার এর লোকাল প্রেসিডেন্ট আল শাহারীয়ার এবং মেম্বার ও বোর্ডের সম্মতিতে এজেন্ডাগুলো পাশ করা হয়।

লোকাল প্রেসিডেন্ট আল-শাহারীয়ার তার বক্তব্যে বলেন, সকলের সহযোগিতায় ভালো কিছু করার চেষ্টা করে যাচ্ছি আমরা । আমরা এ বছর বেশ কিছু কাজ করেছি, আরও কাজ করতে চাই। জেসিআই ঢাকা পাইওনিয়ার কোয়ালিটি মেম্বার প্রত্যাশা করে। যারা টিমে আছে এবং আসবে, তারা যেন সক্রিয়ভাবে কাজ করে এই চ্যাপ্টারকে সকল দিক থেকে সমুন্নত রাখে এটাই আমার কাম্য। আমরা জেসিআইয়ের মূল উদ্দেশ্যকে সমুন্নত রেখে সাফল্যের চুড়ায় যাওয়ার পথে হাটতে চাই।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা দুই লাখের বেশি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড