• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পল্লবীতে নির্বাচনি ক্যাম্পে বোমা বিস্ফোরণ

  নিজস্ব প্রতিবেদক

০১ ফেব্রুয়ারি ২০২০, ০৫:৪০
পল্লবীতে নির্বাচনি ক্যাম্পে বোমা বিস্ফোরণ
বিধ্বস্ত নির্বাচনি ক্যাম্প (ছবি : সংগৃহীত)

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার পাশাপাশি উদ্বেগের মধ্যে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন হতে যাচ্ছে। এরই মধ্যে ঢাকা উত্তরের ২ নম্বর ওয়ার্ডের স্বতন্ত্র প্রার্থী ইসমাইল হোসেন বেনুর (ঠেলা গাড়ি) নির্বাচনি ক্যাম্পে বোমা বিস্ফোরণ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শুক্রবার (৩১ জানুয়ারি) গভীর রাতে পল্লবী এলাকার কালাপানি, ডি ব্লক ও শহীদবাগ এলাকায় কয়েক দফায় হামলা চালিয়ে ১৬টি নির্বাচনি ক্যাম্প গুঁড়িয়ে দেওয়া হয়। এ সময় এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে ককটেল বোমা ফাটানো হয়।

স্বতন্ত্র প্রার্থী ইসমাইল হোসেন বেনু বলেছেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী কদম আলী মাতবরের নির্দেশে হামলাটি হয়েছে। ৭০ থেকে ৮০ জনের একটি সংঘবদ্ধ দল মুখে কাপড় বেঁধে বোমা হামলা ও ভাঙচুর চালায়। এদিন পল্লবী থানার সামনে বসেই তারা হামলার পরিকল্পনাটি করেছিল।

তিনি আরও বলেন, আমার প্রত্যেকটি ক্যাম্পে হামলা হয়েছে। ১২ নম্বরের সি, ডি ও বি ব্লকসহ ১৬টি নির্বাচনি ক্যাম্প ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। কয়েকটি ক্যাম্পে হামলার সময় বোমা বিস্ফোরণ ঘটানো হয়। আমার সমর্থক ও কর্মীদের বলেছি, আপনারা ধৈর্য ধারণ করুন। পুলিশকে সঙ্গে সঙ্গেই বিষয়টি জানিয়েছি।

আরও পড়ুন : উৎসব শঙ্কায় আজ ঢাকায় ভোট

ঘটনার সত্যতা নিশ্চিত করে পল্লবী থানার ওসি নজরুল ইসলাম বলেন, ২ নম্বর ওয়ার্ডের নির্বাচনি ক্যাম্পে হামলার কথা শুনেছি। পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড