• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্ব বাবা দিবসে ভারতে প্রকাশিত ঘটনা

স্ত্রীর প্রতি সন্দেহের জেরে নিজ সন্তানদের কুপিয়ে হত্যা করল বাবা!

  আন্তর্জাতিক ডেস্ক

১৬ জুন ২০১৯, ১৯:০৩
আজ বিশ্ব বাবা দিবস, একদিকে সন্তানদের প্রতি ভালোবাসায় তার পিতা অন্যদিকে সন্দেহের জেরে কাঁচি দিয়ে কুপিয়ে নিজ সন্তানদের হত্যা করা ভারতীয় পিতা রোহিতাস (ডানে)। ছবি : সংগৃহীত

আজ বিশ্ব বাবা দিবস, সন্তানদের প্রতি পিতার যে অগাধ ভালোবাসা ও দায়িত্ববোধ তাকে শ্রদ্ধা জানাতে বিশ্বব্যাপী আজকের দিনটাকে উদযাপন করা হচ্ছে। তবে, এমন একদিনেই ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদের এক ঘটনা প্রকাশ পায়। এক ব্যক্তি স্ত্রীর প্রতি বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে আর এমন সন্দেহের জেরেই হত্যা করলেন নিজ সন্তানদের। স্ত্রীর ওপর সন্দেহের বশবর্তী হয়ে সে চড়াও হয়েছে নিজের ছেলে মেয়ের ওপর। সন্তানরা বিবাহ বহির্ভূত সেই সম্পর্কের ফসল- এই ধারণায় চালিত হয়ে নিজের চার সন্তানকেই কাঁচি দিয়ে কুপিয়েছে ওই ব্যক্তি।

স্ত্রীকে সন্দেহের বশে সন্তানদের খুন করা ওই ব্যক্তির নাম রোহিতাস। পেশায় দর্জি রোহিতাস উত্তরপ্রদেশের মোরাদাবাদ এলাকার নির্মলপুর গ্রামের বাসিন্দা। স্ত্রীর প্রতি সন্দেহই কার্যত আক্রোশে পরিণত হয়েছে বলে প্রাথমিক তদন্তে পুলিশ ধারণা করছে। আর তার সন্তানরা ওই সম্পর্কের ফসল বলেই সন্দেহ তার।

গত ৯ই জুন স্থানীয় সময় রাত সাড়ে ১০টা নাগাদ স্ত্রী ও সন্তানদের খুন করার পরিকল্পনা করে রহিতাস। সেই মতো বাড়ির দোতলায় শুয়ে থাকা তিন সন্তান আকাশ, রবি ও সালোনির বুকে কাঁচি বসিয়ে নিচে নেমে আসে রোহিতাস। নিচে এসে স্ত্রী ও চতুর্থ সন্তান শিবাণীকে মারতে উদ্যত হয় বলে জানিয়েছেন সিনিয়র পুলিশ অফিসার উদয়শঙ্কর সিংহ।

এর মধ্যে বাড়িতেই মৃত্যু হয় আকাশ ও রবির। যদিও সালোনি ও শিবাণীর অবস্থা আশঙ্কাজনক। তারা হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ে যাচ্ছে। এই খুনের ঘটনায় রোহিতাসকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা করা হয়েছে। ঘটনার কারণ বিস্তারিত জানতে তদন্ত চলছে বলে জানিয়েছেন এক পুলিশ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড