• বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

নেপালে বাস নদীতে পড়ে ৫ যাত্রীর মৃত্যু

  আন্তর্জাতিক ডেস্ক

১৯ মে ২০১৯, ১৫:৩৫
নেপালে বাস দুর্ঘটনা
নেপালে দুর্ঘটনাগ্রস্থ বাস। (ছবিসূত্র : দ্য ফাস্ট পোস্ট)

এশিয়ার হিমালয় অধ্যুষিত দেশ নেপালের ধাদিং জেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে শেষ খবর পাওয়া পর্যন্ত নারীসহ প্রাণ হারিয়েছেন অন্তত পাঁচজন। এতে আহত হয়েছেন বাসে থাকা আরও কমপক্ষে ২৮ আরোহী।

উদ্ধার কর্মকর্তাদের মতে, রবিবার (১৯ মে) স্থানীয় সময় ভোররাতে যাত্রীবাহী এই বাসটি কাকিভিটা থেকে রাজধানী কাঠমান্ডুর দিকে যাচ্ছিল। যাত্রার এক পর্যায়ে মধ্যবর্তী ধাদিং জেলায় মোড় ঘুরানোর সময় চালক বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ৬০ মিটার নিচে থাকা ত্রিশূলী নদীতে পড়ে যায়। আর এতেই এ হতাহতের ঘটনা ঘটে।

কাঠমান্ডু পুলিশের মুখপাত্র রাজকুমার বৈদ্যয়ার বলেছেন, ‘এ দিন ভোরে হওয়া এই বাস দুর্ঘটনায় এক নারীসহ অন্তত পাঁচজন প্রাণ হারিয়েছেন। তাছাড়া এতে আহত হয়েছেন আরও কমপক্ষে ২৮ জন। যাদের মধ্য থেকে উদ্ধারের পর ১৪ জনকে স্থানীয় হাসপাতালেই প্রাথমিক চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আর বাকি ১৪ জনকে উন্নত চিকিৎসার জন্যে কাঠমান্ডু শহরে স্থানান্তর করা হয়।

আরও পড়ুন :- হন্ডুরাসে বিমান বিধ্বস্তে পাইলটসহ ৫ বিদেশির মৃত্যু

এ দিকে মর্মান্তিক এই বাস দুর্ঘটনার প্রকৃত কারণ ও হতাহতদের পরিচয় এখনও জানানো হয়নি। তবে খুব শিগগিরই অনুসন্ধানের মাধ্যমে তা প্রকাশ করা হবে বলে দাবি পুলিশের। যদিও এই দুর্ঘটনার পরপরই বাসটির চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

সূত্র : 'দ্য ফাস্ট পোস্ট'

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড