• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইমরান খানের শরীরে কোকেনের অস্তিত্ব পাওয়া গেছে: পাক স্বাস্থ্যমন্ত্রী

  আন্তর্জাতিক ডেস্ক

২৭ মে ২০২৩, ১৩:০২
পাকিস্তান

ইমরান খান ইস্যুতে পাকিস্তানসহ পুরো বিশ্ব রাজনীতিতে হইচই পড়ে গেছে। এবার তাকে নতুন অভিযোগে বিঁধলেন পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী আবদুল কাদির প্যাটেল। তার দাবি, ইমরানের শরীরে কোকেন এবং মদের চিহ্নও মিলেছে।

শুক্রবার পাক স্বাস্থ্যমন্ত্রী আবদুল কাদের সংবাদ সম্মেলনে দাবি করেন, আল কাদের ট্রাস্ট দুর্নীতি মামলায় গ্রেপ্তার হওয়ার পর ইমরানের শারীরিক পরীক্ষা করা হয়েছিল। সেই রিপোর্টেই তার শরীরে কোকেন এবং অ্যালকোহলের উপস্থিতির প্রমাণ মিলেছে। ইতিমধ্যেই দুর্নীতি, রাষ্ট্রদ্রোহ-সহ ইমরানের বিরুদ্ধে রুজু রয়েছে শতাধিক মামলা। এবার নিষিদ্ধ মাদকের উপস্থিতির প্রমাণ মিললে মাদক আইনে আরও বড় সমস্যায় পড়বেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী।

সাংবাদিকদের কাদির জানান, ইমরানের শারীরিক পরীক্ষা করেছিল ইসলামাবাদের ‘পাকিস্তান ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস’-এর ৫ জন চিকিৎসকের একটি প্যানেল। সেখানে ইমরানের ইউরিন স্যাম্পেল বা মূত্রের নমুনা নেওয়া হয়। তাতেই কোকেন এবং অ্যালকোহল পাওয়া গিয়েছে। স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছেন, ইমরানের মেডিক্যাল পরীক্ষার সমস্ত রিপোর্ট প্রকাশ্যে আনা হবে। তার দাবি, এই কারণেই ইমরান মানসিক ভারসাম্য হারিয়েছেন।

এদিকে, পাকিস্তানে ক্রমেই বিপদ বাড়ছে ইমরানের। তার দল পিটিআইকে নিষিদ্ধ করা হতে পারে এই সম্ভাবনা তৈরি হয়েছে। এমনই ষড়যন্ত্রের দাবি করেছেন প্রাক্তন পাক অধিনায়ক। এদিকে পাক সরকার ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে, ইমরান ও তার স্ত্রী বুশরা বিবি দেশ ছাড়তে পারবেন না। এদিকে ইতিমধ্যেই দলের ১৬ জন কর্মীকে সেনার হাতে তুলে দেওয়া হয়েছে বিচারের জন্য। সব মিলিয়ে পাকিস্তানে ক্রমেই বাড়ছে গৃহযুদ্ধের পরিস্থিতি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড