• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেতার লুঙ্গি খুলে নিল বিরোধী দলের কর্মীরা

  আন্তর্জাতিক ডেস্ক

০৭ অক্টোবর ২০২০, ১৩:০৪
ভারত
অভিযোগকারী বিজেপি কর্মী অভিজিৎ সামন্ত

ত্রান বিতরণে গিয়ে বিরোধী নেতা কর্মীদের হামলার শিকার হয়েছে ভারতের পশ্চিমবঙ্গে বিজেপি কয়েকজন সমর্থক বলে অভিযোগ উঠেছে। কিন্তু এ ঘটনায় চাঞ্চল্য ছড়ায় তাদের মূল অভিযোগ। অভিযুক্তরা বিজেপি এক কর্মীর উপর হামলা চালিয়ে তার লুঙ্গি খুলে নিয়ে যায় বলে জানা যায়।

প্রাপ্ত খবর অনুযায়ী, অভিজিৎ সামন্ত নামে এক বিজেপি কর্মী অন্যান্য কর্মী সমর্থকদের সাথে আম্ফান দুর্গতদের কাপড় এবং রেশন সামগ্রী বিতরণ করছিলেন। সেখানেই তৃণমূল কর্মী অসিত গিরি দলবল নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। কলকাতার স্থানীয় এক সংবাদপত্রের খবর অনুযায়ী ঐ এলাকার বাসিন্দারা জানায়, ভোলা নামের একজন বিজেপি কর্মী অভিজিৎ সামন্তের লুঙ্গি খুলে নিয়ে পালায়। এরপর কোনোরকমে কলাপাতা দিয়ে লজ্জা নিবারণ করে সেখান থেকে দৌড়ে পালায় অভিজিৎ।

তৃণমূলের আক্রমণে গুরুতর আহত হয়েছে বিজেপির কর্মী অভিজিৎ সামন্ত। তাকে কাঁথি মহাকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেই তার চিকিৎসা চলছে। বিজেপির নেতৃত্বরা জানায়, এই ঘটনার প্রতিবাদে দিন কয়েকের মধ্যেই প্রতিবাদ কর্মসূচী পালন করা হবে। যদিও, বিজেপির সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছে তৃণমূল।

আরও পড়ুন : চীনে গোলা ফেলতে ১৯৮০ সালে তৈরি যুদ্ধবিমান কিনছে ভারত

তৃণমূলের অঞ্চল প্রধান অসিত গিরি জানিয়েছেন, অভিজিৎ সামন্ত মিথ্যা কথা বলছে। এই ঘটনায় তৃণমূলের কোনও নেতা কর্মী জড়িত নয়। অসিত আরও জানায়, গণ্ডগোলের সময় সে এলাকাতেই উপস্থিত ছিল না। অসিত পাল্টা অভিযোগ করে বলে, বিজেপির কর্মী অভিজিৎ সামন্ত তৃণমূলের কর্মীর মাথা ফাটিয়ে দেয়, এরপর আমি এলাকায় যাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড