• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গণস্বাস্থ্য কেন্দ্রের ৯০ কোটি টাকা অনুদানের আবেদন

  গবি প্রতিনিধি

১৯ এপ্রিল ২০২০, ১৪:১৬
অনুদান
গণস্বাস্থ্য কেন্দ্র (ছবি : সংগৃহীত)

বাংলাদেশের প্রতিটি কোণায় এখন যেন করোনার ভয়। লক ডাউন ধনীদের ডাউন না করলেও গরীবদের জীবনযাপনকে দমিয়ে দিয়েছে।

এমন ক্রান্তিলগ্নে অসহায় মানুষের বিভিন্নভাবে পাশে দাঁড়ান বেসরকারি প্রতিষ্ঠান গণস্বাস্থ্য কেন্দ্র। চিকিৎসা, খাদ্য থেকে শুরু করে সবকিছুতেই অনন্য ভূমিকা রেখে চলা প্রতিষ্ঠানটি তাদের সাহায্য আরও বেশি সুদূর প্রসারী করতে এবার ৯০ কোটি টাকা অনুদানের মানবিক আবেদন করেছে।

রবিবার (১৯ এপ্রিল) প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডা. মনজুর কাদির আহমেদ এক বিবৃতিতে মানবিক আবেদনের বিষয়টি অবহিত করেন।

তিনি বলেন, ‘করোনাভাইরাস প্রতিরোধমূলক বিভিন্ন উদ্যোগ গ্রহণের পাশাপাশি আমরা গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে দরিদ্র, চাকরিবিহীন, নিম্নবিত্ত মানুষের মাঝে মাসিক ভিত্তিতে খাবার বিতরণের আরও একটি বিশেষ উদ্যোগ নিয়েছি। গণস্বাস্থ্য কেন্দ্র ট্রাস্টের নিজস্ব অর্থায়নে এ পর্যন্ত আমরা প্রায় ১ কোটি টাকার খাদ্য সামগ্রী বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে বিতরণ করেছি এবং এই কার্যক্রম চলমান। আমরা আমাদের খাদ্য সহায়তা কার্যক্রম আরও বর্ধিত করতে চাই। এজন্য আপনাদের সহযোগিতা এবং সহমর্মিতা প্রয়োজন।’

আরও পড়ুন : করোনার থাবায় ঢাবি শিক্ষকদের আবাসিক এলাকা লকডাউন

বিবৃতিতে আরও বলা হয়, ১৫ লক্ষ টাকায় ১ মাসে ১ হাজার পরিবারকে খাবার দেওয়া সম্ভব। আরও বড় পরিসরে যদি ৯০ কোটি টাকা অনুদান পাওয়া যায়, আমরা গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে ১ লক্ষ পরিবারকে ন্যূনতম ৬ মাসের খাবার বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিতে প্রস্তুত আছি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী এবং দেশ-বিদেশের সকল হৃদয়বান ব্যক্তিদের কাছে অনুরোধ আপনারা এগিয়ে আসুন, গণস্বাস্থ্য কেন্দ্রকে দান করুন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড