• বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫৪ লাখ টাকা দিচ্ছে ঢাবি

  ক্যাম্পাস ডেস্ক

০৮ এপ্রিল ২০২০, ১৭:৫১
ঢাবি
ঢাকা বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) আহ্বানে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নববর্ষের জন্য বরাদ্দকৃত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলগুলোর আপ্যায়ন বাবদ ৫৪ লক্ষ টাকা দেওয়া হচ্ছে ।

ডাকসুর সহসাধারণ সম্পাদক (এজিএস) সাদ্দাম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ডাকসুর আহ্বানের পরিপ্রেক্ষিতে নববর্ষের জন্য বরাদ্দকৃত হলগুলোর আপ্যায়ন বাবদ অর্থ অসহায় মানুষের সহায়তার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে।

প্রায় ৫৪ লক্ষ টাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পক্ষ থেকে বৈশ্বিক মহামারী কোভিড-১৯ মোকাবেলায় দেওয়া হবে বলে তিনি জানান।

সাদ্দাম বলেন, ‘বৈশ্বিক একটি সংকট আমরা মোকাবেলা করছি এবং অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর নৈতিক দায়বদ্ধতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের আছে। সেজন্য নববর্ষে আমাদের হলগুলোর জন্য আপ্যায়ন বাবদ যে টাকা বরাদ্দ দেওয়া হয় সেটা যেন অসহায় মানুষদের জন্য শিক্ষার্থীদের পক্ষ থেকে ব্যয় করা হয়।’

আরও পড়ুন : করোনা মোকাবিলায় চবিতে ইমারজেন্সি রেসপন্স টিম

তিনি বলেন, ‘আমরা ডাকসুর পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সে আহ্বান জানিয়েছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে অনানুষ্ঠানিকভাবে জানানো হয়েছে যে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এই টাকা দেওয়ার সিদ্দান্ত হয়েছে। খুব শিগগিরই এটা হস্তান্তর করা হবে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড