• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুজিববর্ষে বঙ্গবন্ধুর ম্যুরালে ইবি প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি

  ইবি প্রতিনিধি

১৭ মার্চ ২০২০, ১৫:০৬
ইসলামী বিশ্ববিদ্যালয়
বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে (মুজিববর্ষে) বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসন।

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে মুজিববর্ষ উপলক্ষে উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় প্রশাসন চত্বর থেকে এক আনন্দ র‍্যালি বের হয়। র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের পাদদেশে এসে শেষ হয়।

পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহীনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ, হল, শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, শাপলা ফোরাম, শাখা ছাত্রলীগের একাংশ এবং অঙ্গ সংগঠন শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

আরও পড়ুন : বঙ্গবন্ধুর জন্মদিনে কুবিতে ব্যানার বিহীন র‍্যালি!

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বঙ্গবন্ধু ম্যুরালের পাদদেশে মুজিববর্ষ উদযাপন উপকমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মাহবুবর রহমানের সঞ্চালনায় উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহীনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফসহ প্রমুখ সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড