• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়েট উপাচার্যের আবাসিক হল পরিদর্শন

  চুয়েট প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৫২
চুয়েট
হল পরিদর্শনে চুয়েট উপাচার্য (ছবি : দৈনিক অধিকার)

নবাগত শিক্ষার্থীদের খোঁজ নিতে আবাসিক হল পরিদর্শন করেছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে তিনি এই ঝটিকা পরিদর্শনে আসেন। এ সময় তিনি ছেলেদের ৫টি ও মেয়েদের ২টি হলে যান এবং শিক্ষার্থীদের খোঁজ নেন।

পরিদর্শনকালে উপাচার্য আবাসিক হলগুলোতে অবস্থানকারী শিক্ষার্থীদের পাশাপাশি ২০১৯-২০ শিক্ষাবর্ষের (১৯ ব্যাচ) নবাগত শিক্ষার্থীদের সুবিধা-অসুবিধার বিষয়ে নানা খোঁজখবর নেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে চুয়েট প্রশাসনের অব্যাহত প্রচেষ্টার অংশ হিসেবে তিনি এ পরিদর্শন করেন।

এ সময় ক্যাম্পাসে যে কোনো ধরনের র‍্যাগিং ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির কথা আবাসিক শিক্ষার্থীদের আবারও স্মরণ করিয়ে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ছাত্রকল্যাণ উপপরিচালক ড. মো. আরাফাত রহমান ও হুমায়ুন কবিরসহ বিভিন্ন আবাসিক হলের প্রাধ্যক্ষ ও সহকারী প্রাধ্যক্ষগণ।

আরও পড়ুন : আইডিয়ালকে বৃত্তিপ্রাপ্তদের টাকা ফেরত দেওয়ার নির্দেশ

এ সময় উপাচার্য নবাগত শিক্ষার্থীদের সম্মুখীন যে কোনো সমস্যা ছাত্রকল্যাণ উপপরিচালক, হল প্রাধ্যক্ষ, সহকারী প্রাধ্যক্ষদের বিনা সংকোচে জানানোর নির্দেশ দেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড