• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিতে সাংবাদিকতা বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন

  কুবি প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ১৪:২৬
কুবি
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ফটক (ছবি : সংগৃহীত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ‘নেটওয়ার্কিং কনফারেন্স অন জার্নালিজম এডুকেশন কানেকটিং টু দ্য প্রফেশনালস’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আগামী রবিবার (২ ফেব্রুয়ারি) বাংলাদেশ একাডেমি ফর রুরাল ডেভেলপমেন্টে (বার্ড) সকাল ৯টা থেকে দিনব্যাপী এই সম্মেলন শুরু হবে।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এবং জার্মানভিত্তিক ডয়চে ভেলে একাডেমি এই সম্মেলনের আয়োজন করেছে। বিভাগের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সম্মেলনে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণমাধ্যম সংশ্লিষ্ট বিভাগসমূহর শিক্ষকবৃন্দ ও বাংলাদেশের গণমাধ্যমসমূহের শীর্ষস্থানীয় ব্যক্তিবর্গের অংশগ্রহণের কথা রয়েছে।

সম্মেলনে একটি ‘প্লেনারি সেশন’ ও দুইটি টেকনিক্যাল সেশনে আলোচকবৃন্দ বাংলাদেশের গণমাধ্যমের বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ করণীয় নিয়ে আলোচনা করবেন। পাশাপাশি মোবাইল সাংবাদিকতা, সাংবাদিকতায় প্রযুক্তির ব্যবহার প্রভৃতি নিয়ে আলোচনা করা হবে। গণমাধ্যমের শিক্ষক ও পেশাদার ব্যক্তিবর্গের মধ্যে একটি সুসম্পর্ক গড়ে তোলা এই সম্মেলনের মূল লক্ষ্য।

আরও পড়ুন : তিতুমীরে মুগ্ধতার শীত

সম্মেলনের শেষ অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। সমাপনী পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড