• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবি ছাত্রী ধর্ষণের ঘটনায় লিখিত অভিযোগ

  ক্যাম্পাস ডেস্ক

০৬ জানুয়ারি ২০২০, ১২:০৪
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী ধর্ষণের ঘটনায় লিখিত অভিযোগ করেছেন ওই ছাত্রীর বাবা। রবিবার (৫ জানুয়ারি) রাতে ক্যান্টনমেন্ট থানায় এ অভিযোগ দায়ের করা হয়।

ক্যান্টনমেন্ট থানার সহকারী কমিশনার মর্যাদার এক কর্মকর্তা বলেন, আমরা মেয়েটির সঙ্গে কথা বলেছি। পুরো বিষয়টি জানার চেষ্টা করছি। তার বাবা থানায় মামলার আবেদন করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহান হক বলেন, ‘এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। আমরা এজাহার যাচাই-বাছাই করছি।’

এর আগে, রবিবার সন্ধ্যায় কুর্মিটোলায় বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নেমে যাওয়ার পর তাকে তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ওই ছাত্রী।

জানা গেছে, রবিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঢাবির নিজস্ব বাসে রওনা দেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে তিনি কুর্মিটোলা বাসস্ট্যান্ডে বাস থেকে নামেন। এরপর একজন অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন স্থানে নিয়ে যায়। ধর্ষণের পাশাপাশি তাকে নির্যাতনও করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষতচিহ্ন পাওয়া গেছে।

আরও পড়ুন : ঢাবি শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় বিক্ষোভের ডাক

ধর্ষণের একপর্যায়ে তিনি অজ্ঞান হয়ে যান। রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে নিজেকে একটি নির্জন স্থানে আবিষ্কার করেন ওই ছাত্রী। পরে সিএনজি নিয়ে ঢামেকে যান। রাত ১২টার দিকে ওই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করান তার সহপাঠীরা।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড