• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরীক্ষায় নকল সরবরাহে দুই কলেজছাত্রী আটক

  শিক্ষা ডেস্ক

০৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:০০
নকল সরবরাহ
নকল সরবরাহের দায়ে আটক দুই শিক্ষার্থী আয়সা ও বিলকিস (ছবি : সংগৃহীত)

দাখিল পরীক্ষা চলাকালে নকল সরবরাহে সহায়তা করার অভিযোগে দুই কলেজ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। পরে জনপ্রতি দুই হাজার টাকা জরিমানা আদায় করে তাদের ছেড়ে দেওয়া হয়।

সোমবার (৩ ফেব্রুয়ারি) সকালে বরিশালের গৌরনদী উপজেলার কাছেমাবাদ ছিদ্দিকিয়া কামিল মাদ্রাসার কেন্দ্রে এ ঘটনা ঘটে। এরা হলেন- মোসা. আয়সা আক্তার (১৯) ও বিলকিস আক্তার (১৮)।

জানা গেছে, বাংলা প্রথম পত্রের পরীক্ষা চলাকালে কেন্দ্রের পরীক্ষার্থীদের নকল সরবরাহের উদ্দেশ্যে বাংলা প্রথমপত্রের দুটি বই নিয়ে ঘোরাঘুরি করছিল আয়সা ও বিলকিস। সন্দেহ হওয়ায় কেন্দ্রের দায়িত্বে থাকা পুলিশ তাদের আটক করে। খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে সেখানে উপস্থিত হন গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান।

আরও পড়ুন : এসএসসির দ্বিতীয় দিনে সারাদেশে ১৮ জন বহিষ্কার

এ সময় আটক দুই কলেজছাত্রীর স্বীকারোক্তি জানতে চাইলে তারা দোষ স্বীকার করে ক্ষমা চান। এরপর বিচারক তাদের প্রত্যেককে দুই হাজার টাকা করে সর্বমোট চার হাজার টাকা জরিমানা ধার্য করেন। পরে জরিমানার টাকা দিয়ে ছাড়া পান আটককৃতরা।

ওডি/জেআই

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড