• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাপিয়ার ওড়না নিয়ে পুলিশের সঙ্গে স্বামীর ঝগড়া

  নিজস্ব প্রতিবেদক

২৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪০
ওড়না
ওড়নায় মুখ ঢাকা নিয়ে পুলিশের সঙ্গে পাপিয়ার স্বামীর তুমুল বাগবিতণ্ডা (ছবি : সংগৃহীত)

অবৈধ অস্ত্র, জাল টাকা সরবরাহ ও মাদক ব্যবসার অভিযোগে র‌্যাবের হাতে গ্রেপ্তার যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নুর পাপিয়া ওরফে পিউ এবং তার স্বামী মফিজুর রহমান ওরফে মতি সুমনকে পৃথক তিন মামলায় ১৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান এই আদেশ দেন।

শুনানি শেষে আদালতের কাঠগড়া থেকে বের হওয়ার সময় পাপিয়া নিজেকে আড়াল করতে চান। এ সময় পাপিয়া ওড়না দিয়ে মাথা ও মুখ ঢেকে রাখতে চান। কিন্তু পুলিশ সেই সুযোগ দেয়নি। এ ঘটনা নিয়ে পুলিশের সঙ্গে পাপিয়ার স্বামী মফিজুর রহমানের তুমুল বাগবিতণ্ডা হয়।

এ সময় পুলিশের উদ্দেশে মফিজ বলেন, মুখ ঢাকাতে সমস্যা কী? কেন মুখ ঢাকা যাবে না? জবাবে এক পুলিশ সদস্য বলেন, অবশ্যই সমস্যা আছে। এটা কর্তৃপক্ষের নির্দেশ। এরপর কড়া নিরাপত্তায় তাদের নিয়ে আদালত এলাকা ত্যাগ করে পুলিশ।

আরও পড়ুন : পাপিয়ার বিষয়ে র‌্যাবকে নতুন তথ্য দিল ওয়েস্টিন

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার বিরুদ্ধে জাল টাকার ব্যবসা, অস্ত্র, মাদক ব্যবসা ও অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ পাওয়া গেছে।

গ্রেপ্তার আসামিরা হলেন— শামীমা নুর পাপিয়া (২৮), তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), পাপিয়ার পিএস শেখ তায়্যিবা (২২) ও মফিজুরের পিএস সাব্বির খন্দকার (২৯)।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ফার্মগেট এলাকায় পাপিয়ার বাসায় অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন, ২০ রাউন্ড গুলি, ৫টি পাসপোর্ট, ৩টি চেক, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড, বিদেশি ডলার, ৫ বোতল বিদেশি মদ উদ্ধার করে র‌্যাব।

পৃথক তিন মামলায় পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর মধ্যে বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান ৫ দিন, শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক আইনে দায়ের করা মামলায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

ওডি/টিএএফ

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড