• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯৯৯ কলে বন্ধ হলো বাল্যবিয়ে 

  যশোর প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৬
বাল্যবিয়ে
বাল্যবিয়ে ( ছবি : প্রতীকী )

যশোরের মণিরামপুর উপজেলায় স্কুল ছাত্রীর বিয়ে বন্ধ করে দিল ৯৯৯। স্থানীয়রা ওই নম্বরে কল করলে পুলিশ স্কুল ছাত্রীর বাড়িতে হাজির হয়ে বিয়ে বন্ধ করে দেয়। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কোদলা গ্রামে এ ঘটনা ঘটে। 

মণিরামপুরের খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই সালাহউদ্দিন জানান, উপজেলার কোদলা গ্রাম থেকে অজ্ঞাত এক ব্যক্তি ৯৯৯ এ কল করেন। এ সময় তিনি অষ্টম শ্রেণির এক ছাত্রী বিয়ের আয়োজন চলছে বলে জানায়। তাৎক্ষণিক এসআই সালাউদ্দিন ইউপি সদস্য মনিরুল ইসলামকে সঙ্গে নিয়ে কনের বাড়িতে গিয়ে বিয়ে বন্ধ করেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার রাতে হরিহরনগর ইউনিয়নের গোয়াবাড়ির গ্রামের সোহরাব হোসেনের বিদেশ ফেরত ছেলে আব্দুল আলীমের সঙ্গে ওই ছাত্রীর বিয়ে হওয়ার কথা ছিল। পরে মোবাইলে বর ও কনের বাবার সঙ্গে কথা বলে বিয়ের আয়োজন বন্ধ করা হয়েছে। কনের বয়স ১৮ বছর না হওয়া পর্যন্ত ওই ছাত্রীকে বিয়ে দেওয়া হবে না বলে প্রতিশ্রুতি দিয়েছে কনে পক্ষ।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড