• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

মহিষের শিং-এর আঘাতে প্রাণ গেল কৃষকের

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ১৯:৫২
নিহত কৃষক শহিদুল
নিহত কৃষক শহিদুল ইসলামের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় মহিষের শিং-এর আঘাতে শহিদুল ইসলাম (৫০) নামে এক কৃষক নিহত হয়েছে। সোমবার (১৯ আগস্ট) বিকালে উপজেলার কুড়ুলগাছি গ্রামে এই ঘটনা ঘটে। 

নিহত কৃষক শহিদুল ইসলাম উপজেলার কুডুলগাছি গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুরে কুড়ালগাছি গ্রামের কৃষক শহিদুল ইসলাম একজোড়া মহিষ তার জমিতে চাষ দিতে নিয়ে যান। পরে বিকাল ৩টার দিকে কুড়ালগাছি গ্রামের রাইসার বিলে মহিষের গোসল করিয়ে বাড়ি ফিরছিলেন কৃষক শহিদুল। এ সময় রাস্তায় একটি মহিষ কৃষক শহিদুলকে শিং দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যায় শহিদুল। মহিষ দুটো আগে থেকেই বেপরোয়া ছিল বলে জানায় নিহতের পরিবার।

কুড়ালগাছি ইউপি চেয়ারম্যান এনামুল করিম ইনু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মহিষটি শিং দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে শহিদুল। এতে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলেই তিনি মারা যান। 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, খবর পেয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করতে নিহতের বাড়ি পৌঁছায় পুলিশ। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড