• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মায়ের কাছে বিড়ির টাকা চাওয়ায় বোনের হাতে ভাই খুন

  নবীনগর প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

২১ জুলাই ২০১৯, ২১:০৩
আটক
আটক বোন রুমা আক্তার (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর পূর্ব পাড়ায় পারিবারিক কলহের জের ধরে আপন বোনের হাতে ভাই খুন হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার (২১ জুলাই) সকালে এই ঘটনায় পুলিশ বোন রুমা আক্তারকে (২৬) আটক করেন। নিহত ভাইয়ের নাম সজল মিয়া (৩৪)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ভাই-বোন দুজনেই প্রতিবন্ধী ছিল। শনিবার (২০ জুলাই) রাতে ইব্রাহিমপুর পূর্বপাড়ার মৃত মিজানুর রহমানের প্রতিবন্ধী ছেলে সজল মিয়া বিড়ি খাওয়ার জন্য তার মায়ের নিকট টাকা চায়। এই নিয়ে মায়ের সঙ্গে তার ঝগড়া হয়।

এক পর্যায়ে সজল মিয়া টাকার জন্য তার মাকে ঘুষি মারলে বোন রুমা আক্তার বাঁশ দিয়ে সজলের মাথায় আঘাত করে। বাড়ির লোকজন আহত অবস্থায় সজলকে নবীনগর সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসারত অবস্থায় রবিবার সকালে তার মৃত্যু হয়।

নবীনগর থানার ওসি রনোজিত রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় তার বোন রুমা আক্তারকে আটক করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড