• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেসবুকে ছবি পোস্ট করায় যুবককে পিটিয়ে হত্যা

  বাগেরহাট প্রতিনিধি

০১ জুন ২০১৯, ১২:৪৯
মরদেহ
নিহত আমিনুল ইসলাম বেল্লাল ( ছবি : দৈনিক অধিকার )

বাগেরহাটের শরণখোলা উপজেলায় মোবাইল ফোনে ছবি তুলে ফেসবুকে পোস্ট করাকে কেন্দ্র করে আমিনুল ইসলাম বেল্লাল (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (৩১ মে) দিবাগত রাতে উপজেলার বাংলাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার (১ জুন) সকালে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত বেল্লাল শরণখোলার রায়েন্দা ইউনিয়নের মালিয়া গ্রামের মো. সোহরাব হোসেন আকনের ছেলে।

বেল্লালের বাবা সোহরাব হোসেন জানান, শুক্রবার রাত ৮টার দিকে বাংলাবাজারে কালাম ফরাজীর চায়ের দোকানের সামনে প্রতিবেশী আসাদুল ও ইসাহাক বেল্লালকে কিল ঘুষি ও পিটিয়ে গুরুতর আহত করে। পরদিন শনিবার ভোরে ঘরে এসে দেখি বেল্লাল নাক দিয়ে জোরে জোরে শ্বাস নিচ্ছে এবং হাত-পা ছুড়ছে। এ অবস্থায় বেল্লালকে হাসপাতালে নেওয়া পথে বেল্লালের মৃত্যু হয়।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগের কমিউনিটি মেডিকেল অফিসার বিশ্বজিৎ মজুমদার জানান, নিহত বেল্লালের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলিপ কুমার সরকার জানান, বৃদ্ধের আপত্তিকর ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেওয়াকে কেন্দ্র করে শুক্রবার রাতে বেল্লালকে মারধর করে আসাদুল ও ইসাহাক। শনিবার সকালে হাসপাতালে নেওয়ার পথে বেল্লালের মৃত্যু হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যহত আছে বলে জানান এই কর্মকর্তা।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড