• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবরোধ সমর্থনে নাশকতা চেষ্টার অভিযোগ, জামায়াতের ১৬ নেতাকর্মী আটক

  মো: আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৬ নভেম্বর ২০২৩, ১৪:৫৫
জামায়াতে

বিএনপি ও জামায়াত ইসলামীসহ সমমনা দলগুলোর ডাকা পঞ্চম দফার অবরোধ কর্মসূচির সমর্থনে মিছিল শেষে নাশকতার অভিযোগে ১৬ জন জামায়াতে ইসলামীর নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ভোরে নবনির্মিত নাগিনা জোহা সড়কের পাঠানটুলি এলাকায় মিছিল শেষে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করার সময় আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

আটককৃত নেতাকর্মী হলেন, একে এমন নুরুল্লাহ (৬৮),মোঃ মাইনুদ্দিন (২৩), মো: আব্দুস সাত্তার (৬৩),মোঃ শামীম আহমেদ (৩৮), মোহাম্মদ আফাজ উদ্দিন(৪১),মোহাম্মদ মমিন (৩৭),মোঃ আনোয়ার হোসেন (৪২), মোঃ বেলায়েত (৩৭), মোহাম্মদ আঃ কাশেম(৩৪),মোঃ জামান (৩৮), মোঃ হাসান (৩৪), মোঃ হাবিবুর রহমান (৫০), মোঃ সোহেল রানা (৩১) মোঃ মোতাসিম মামুন (৪৩), মোঃ মামুন (৩২), মোঃ রুবেল রানা (২৭)।

জানা গেছে, নারায়ণগঞ্জের হাজীগঞ্জ এলাকায় আজ ভোরে অবরোধ সমর্থনে মিছিল বের করে জামায়াতের নেতাকর্মীরা। সেসময় স্থানীয় আওয়ামি লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ধাওয়া দেয়। একপর্যায়ে দৌড়ে পালানোকলীন জামায়াতের ১২ জন নেতাকর্মীকে আটক করে ছাত্রলীগের নেতাকর্মীরা। অপর দিকে পুলিশও আরও ৪ জনকে আটক করে ওই মিছিল থেকে।

ছাত্রলীগের নেতাকর্মীরা জানিয়েছেন, ছাত্রলীগ, আওয়ামী লীগ ও যুবলীগের একত্রিত হয়ে বৃহস্পতিবার সকালে অবরোধ বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ কর্মসূচি শুরু করে। মিছিল নিয়ে তারা নাগিনা জোহা সড়কের হাজীগঞ্জের দিকে যাওয়ার সময় দেখতে পান জামাতের নেতাকর্মীরা সড়কের টায়ার জ্বালিয়ে নাশকতার প্রস্তুতি নিচ্ছিল। তখন তারা তাদেরকে ধাওয়া দিলে সবাই দৌড়ে পালানোর চেষ্টা করলেও ১২ জনকে আটক করে। তখনই সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ আরো ৪ জনকে আটক করে। পরে এই ১৬ জনকে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার (ওসি) গোলাম মোস্তফা জানান, অবরোধের সমর্থনে মিছিলের পর নাশকতার প্রস্তুতির সময় মোট ১৬ জন জামায়াতের নেতাকর্মীদের আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড