• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিষ্ঠাবার্ষিকীতে কর্মীকে পেটালেন যুবলীগ নেতা, ভিডিয়ো ভাইরাল

  সাদ্দাম হোসেন, সাভার (ঢাকা)

১৪ নভেম্বর ২০২৩, ১৬:৪৭
যুবলীগ

আশুলিয়ায় যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষীকীর সমাবেশ স্থলে যুবলীগ কর্মীকে পিটালেন আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার এমন কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহুর্তে ভাইরাল হয় ।

সোমবার (১৩ নভেম্বর) বিকেল ৪ টার দিকে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা ও টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের বাইপাইল ত্রী-মোড়ে সমাবেশ স্থলে যুবলীগের দুই পক্ষের মধ্যে মারামারিসহ ব্যাপক হট্টগোলের সৃষ্টি হয়।

ভাইরাল হওয়া ভিডিয়োগুলোতে দেখা যায়, প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে হট্টগোলের মধ্যে কর্মীকে লক্ষ্য করে ঘুষি মারতে দেখা যায় থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারকে। পরে মারধরের শিকার ওই যুবলীগ কর্মীর পোশাক ছিড়ে গেলে স্থানীয় একটি কাপড়ের দোকান থেকে পোশাক কিনে পরিধান করতে দেখা গেছে।

এ ব্যাপারে মারধরের শিকার ইয়ারপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতির ভাই হাফিজ বলেন, আমি ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমীন ভাইয়ের প্যানেলের লোক। আমাদের লোকজনই আমাকে মেরেছে। বিষয়টি পরে দেখা যাবে।

এ ঘটনায় আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারের বলেন, আমি তো আমার কর্মীর উপর হাত তুলিনি। পোলাপানগুলো হট্টগোল করছিল আর আমিতো ওদেরকে শাসন করেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড