• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়ি থেকে পালিয়ে আসা তিন শিশুর পরিবারকে খুঁজছে পুলিশ 

  রাকিব হাসনাত, পাবনা

৩০ অক্টোবর ২০২৩, ১৪:১১
পুলিশ 

বাইসাইকেল ও চাকা লাগানো জুতা কিনে না দেওয়ায় মায়ের উপর অভিমান করে বাড়ি থেকে পালিয়ে আসা তিন শিশু এখন পাবনা সদর থানা হেফাজতে রয়েছে। পরিবারের সন্ধান করছে পুলিশ।

সোমবার (৩০ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী। এর আগে রোববার (২৯ অক্টোবর) সন্ধ্যায় পাবনা সদরের ভাঁড়ারা ইউনিয়নের রাঘপুর রেল-স্টেশন এলাকা থেকে তাদের উদ্ধার করেন স্থানীয়রা। পরে জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে সহযোগিতা চেয়ে পাবনা সদর থানা পুলিশে হস্তান্তর করে। বর্তমানে তারা পুলিশী হেফাজতে রয়েছে।

উদ্ধার হওয়া তিন শিশুরা হলো, ঢাকা কমলাপুর রেল স্টেশন এলাকার মৃত সোহেল সরকারের ছেলে রাহাত সরকার (১১) তার মায়ের নাম রুমানা আক্তার। অপর দুই শিশুরা হলেন, ঢাকার বিমানবন্দর এলাকার সিরাজ আহম্মেদে ছেলে আকাশ আহম্মেদ (১২) ও ইয়ামিন আহম্মেদ (০৮) এরা দুই ভাই। তাদের মায়ের নাম মোছাঃ আঞ্জুমানয়ারা।

দরিদ্র পরিবারের এই তিন শিশু রাগ করে গত শনিবার (২৮ অক্টোব) বাসা থেকে বের হয়। ট্রেনে করে নানা বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হলেও পথ হারিয়ে চলে আসে পাবনায়।

থানা সুত্রে জানা যায়, মায়ের কাছে বাইসাইকেল ও চাকা লাগানো জুতার আবদার করেছিলো তারা। দরিদ্র পরিবার তাদের এই আবদার পূরণ না করায় তারা বাড়ি থেকে পালিয়েছে। তারা পালিয়ে প্রথমে জয়দেবপুর স্টেশন থেকে ট্রেন করে ময়মনসিংহ যাওয়া উদ্দেশ্যে রওনা হয়। তবে না জেনে ভুল ট্রেনে উঠে পরলে তারা ঈশ্বরদী বাইপাস স্টেশনে নেমে পরে। পরে সেখান থেকে তারা রাজশাহী থেকে ছেড়ে আসা ঢালারচর এক্সপ্রেসে উঠে পাবনা সদরের রাঘবপুর রেল স্টেশনে নেমে পরে। সেখানে অপরিচিত শিশুদের দেখতে পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে থানায় হস্তান্তর করেন।

পাবনা সদর থানার ওসি মোঃ রওশন আলী বলেন, পরিবারে সাথে রাগ করে এই তিন শিশু ভুল ট্রেনে উঠে পাবনাতে চলে এসেছে। তাদেরকে স্থানীয় তিন শিক্ষার্থী উদ্ধার করে থানায় নিয়ে আসেন। শিশু তিনজন এর আগেও বেশ কয়েকবার বাড়ি থেকে পালিয়েছে বলে জানা গেছে। আমরা শিশুদের সঙ্গে কথা বলছি তাদের সূত্রধরে পরিবারে সদস্যদের সন্ধান করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড