• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্ত্রাসী হামলার ৪ দিন পর চিকিৎসাধীন ব্যবসায়ীর মৃত্যু

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার (নারায়ণগঞ্জ) :

০৭ অক্টোবর ২০২৩, ১৪:১১
ব্যবসায়ী

সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যালের আইসিইউতে ভর্তি ছিলেন দুলাল মিয়া (৫০)। ঘটনার চার দিন পর গতকাল শুক্রবার রাতে মৃত্যু হয়েছে তার। নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার হাবিবপুর গ্রামের বাসিন্দা ছিলেন দুলাল মিয়া। গত মঙ্গলবার সকালে স্থানীয় সন্ত্রাসী রাজ্জাক ও এমদাদ দলবল নিয়ে দুলাল মিয়া, তাঁর বড় ভাই ফজল মিয়া ও ভাতিজা নির্ঝরের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়।

হামলায় মারাত্মক আহত হন দুলাল। পরে তাকে ঢামেকের আইসিইউতে নেওয়া হয়েছিল। এ ঘটনায় গত বুধবার সকালে আহতের ভাতিজা ইয়াছিন হোসাইন নির্ঝর বাদী হয়ে ১০ জনকে অভিযুক্ত করে সোনারগাঁ থানায় মামলা করেন। দুলাল মিয়া হত্যায় জড়িত এমদাদ হোসেন (৫৫) ও আরমানকে (৪৩) গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

নিহত দুলাল মিয়া উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মৃত শাহজাহান ওরফে ডেঙ্গর আলীর ছেলে।

মামলার বাদী ও নিহতের ভাতিজা ইয়াছিন হোসাইন নির্ঝর জানান, তার বাবা ফজল মিয়ার সঙ্গে রাজ্জাকের জমিজমার ব্যবসা। গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ব্যাবসায়িক লেনদেনের কথা বলে মোবাইল ফোনে তার বাবাকে ডেকে রাজ্জাক মিয়ার বাড়িতে নিয়ে যায়। পরে ব্যাবসায়িক বিষয় নিয়ে কথা-কাটাকাটি হলে রাজ্জাক তার দলবল নিয়ে ফজল মিয়াকে মারধর শুরু করে।

এ খবরে নির্ঝর ও তার চাচা দুলাল মিয়া ঘটনাস্থলে যাওয়া মাত্রই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার চাচার নাড়ি-ভুঁড়ি বের করে ফেলে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) আহসান উল্লাহ জানান, এ ঘটনার সঙ্গে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড