• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুজপুরে চারলাখ টাকার চোরাই রাবারসহ গ্রেফতার ৩

  আব্দুল্লাহ আল মামুন, ফটিকছড়ি (চট্টগ্রাম)

২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৩:১৩
চোরাই রাবার

ফটিকছড়ির ভুজপুরে ৪ লাখ টাকার চোরাই রাবারসহ ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার ভোর সাড়ে সাতটায় উপজেলার ভুজপুর থানাধীন কাজিরহাট বাজারের হেয়াকোঁ ফটিকছড়ি বাইপাস সড়কের লাজিজ রেস্টুরেন্টের সামনে থেকে পিকাপ ভর্তি এসব রাবার আটক করা হয়। এ সময় রাবার পাচারকারী চক্রের তিন সদস্য যথাক্রমে মো. ইয়াছিন মিয়া (৩৫), কবির হোসেন (২৫), নুর মোহাম্মদ (৩৭)কে গ্রেফতার করা হয়।

ভুজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা দাঁতমারা ইউনিয়নের বান্দরমারা ও পুর্ব সোনাই এলাকার বাসিন্দা।

তিনি জানান, ভুজপুর থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) শুভজিৎ সাহা বিশেষ অভিযান পরিচালনা করে কাজিরহাট বাজারের বাইপাস সড়কের হোটেল লাজিজের সামনে থেকে চোরাইকৃত ৩ হাজার কেজি কাঁচা রাবার মন্ড আটক করেন। এসময় রাবার বহনে ব্যবহৃত একটি পিকআপ (চট্টমেট্রো-ন-১১-৮৭৯২)সহ তিন পাচারকারীকে গ্রেফতার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে পাচারকারীরা জানান, দাঁতমারা ও তারাখোঁ সরকারি রাবার বাগান থেকে এসব রাবার সংগ্রহ করে চট্টগ্রাম শহরে বিক্রির উদ্দেশ্য নিয়ে যাচ্ছিল।

এ ব্যাপারে ভুজপুর থানায় মামলার রুজু করা হয়েছে বলে জানান ওসি হেলাল উদ্দিন ফারুকী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড