• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শামীম ওসমানের সমাবেশ জনসমুদ্রে পরিণত

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার (নারায়ণগঞ্জ) :

১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৪:০০
শামীম ওসমান

বজ্র কন্ঠে আওয়াজ তুলুন ‘বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো’ এই শ্লোগানে বাংলাদেশ ও স্বাধীনতা বিরোধী দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের প্রভাবশালী এমপি একেএম শামীম ওসমানের ডাকা সমাবেশ জনসমুদ্রে পরিণত হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল তিনটায় শহরের ২নং রেল গেইট এলাকায় বাংলাদেশ ও স্বাধীনতা বিরোধী দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে এক বিশাল সমাবেশর আয়োজন করা হয়েছে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এছাড়াও আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিকেল চারটার দিকে সমাবেশে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে নিয়ে হাজির হোন এমপি শামীম ওসমান। এসময়ে এমপি শামীম ওসমান শ্লোগান ধরেন ‘বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো’। এ সময় তার সাথে নেতাকর্মীও শ্লোগান দেন। নেতাকর্মীদের মুখে এমন শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে পুরো নগরী।

এদিকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে নারায়ণগঞ্জে এমপি শামীম ওসমানের সমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দুপুর থেকেই ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড বিশাল মিছিল নিয়ে 'বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো' শ্লোগানে শ্লোগানে গমাবেশয় অংশগ্রহণ করেন।

অন্যদিকে শামীম ওসমানের সমাবেশকে সফল করতে সকাল থেকেই ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, বন্দর ও সোনারগাঁ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পৃথক পৃথকভাবে বাস, ট্রাক, লঞ্চ, ট্রলার দিয়ে নগরীর বিভিন্ন স্থানে জড়ো হতে থাকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড