• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলেজের পুকুরে ভাসছিল কিশোরের লাশ

  মনিরুজ্জামান, নরসিংদী

০৪ সেপ্টেম্বর ২০২৩, ১১:০০
কলেজের পুকুরে ভাসছিল কিশোরের লাশ

নরসিংদী সরকারি কলেজ ক্যাম্পাসের পুকুর থেকে ফাইজুল মিয়া (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রবিবার (৩ সেপ্টেম্বর) সকালে কলেজের আবাসিক শিক্ষার্থীরা পুকুরে ভাসমান অবস্থায় মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

নরসিংদী মডেল থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আবুল কাশেম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ফাইজুল মিয়া শিবপুরের ভরতেরকান্দি এলাকার হোসেন মোল্লার ছেলে। নিহত ফাইজুল মিয়া মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানিয়েছেন তার পিতা হোসেন মোল্লা।

কলেজ কর্তৃপক্ষ এবং শিক্ষার্থীরা জানায়, সকালে কলেজ ক্যাম্পাসের পুকুর পাড়ের পূর্ব পাশে একজনের মরদেহ ভাসতে দেখে শিক্ষার্থীরা। পরে কলেজ কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। গতকাল দিনের কোনো এক সময় গোসলে নেমে তলিয়ে গিয়ে ওই কিশোরের মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে কলেজ কর্তৃপক্ষ। নিহত কিশোর কলেজের শিক্ষার্থী না হওয়া সত্ত্বেও কিভাবে সেখানে গেলো সে সম্পর্কে তথ্য সংগ্রহ ও মৃত্যুর রহস্য উদ্ধারে কাজ করছে পুলিশ।

এ ব্যাপারে নরসিংদী মডেল থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আবুল কাশেম ভূঁইয়া জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড