• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ছয় পেশাদার ছিনতাইকারী গ্রেফতার

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

২৪ আগস্ট ২০২৩, ২৩:৪৭
স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ছয় পেশাদার ছিনতাইকারী গ্রেফতার

নরসিংদীতে ছিনতাইকৃত ৫ ভরি ১১ আনা ৫.০৩ রতি স্বর্ণালংকার ও নগদ ৯০ হাজার পাঁচশত টাকাসহ পেশাদার ৬ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকালে নরসিংদী মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কে এম শহিদুল ইসলাম সোহাগ।

গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী সদর উপজেলার দত্তপাড়া এলাকার মৃত আ: গাফফারের ছেলে সজিব ওরফে টিভি সজিব (৩২), একই এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে রাব্বি সরকার (৩০), মৃত একরামুলের ছেলে কনক (৪০), বিল্লালের হোসেনের ছেলে আসাদুজ্জামান আবু ওরফে সুমন (৩৬), আলতাব হোসেনের ছেলে ইব্রাহিম ওরফে ইদু (২৪), চম্পকনগর এলাকার আ: রহিমের ছেলে নুরুল ইসলাম (২৯)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, বুধবার বিকালে আলোকবালী ইউনিয়নের খোদাদিলা গ্রামের হাজী আবেদ আলীর ছেলে আব্দুর রহমান সরকার (৫৫) নরসিংদী বাজার সংলগ্ন কালী মন্দির এলাকায় পৌছালে উল্লেখিত সাতজন ছিনতাইকারী ধারালো চাকুর ভয় দেখিয়ে ত্রাশ সৃষ্টি করে আঘাত করিয়া জোরপূর্বক তার সাথে থাকা নগদ পাঁচ লক্ষ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার ছিনতাই করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, এ খবর জানাজানি হলে নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম স্যার এর দিকনির্দেশনায় মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল কাশেম ভূঁইয়া নেতৃত্বে পুলিশ পরিদর্শক তদন্ত হারুন অর রশিদ, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আ: গাফফার ও এএসআই দীপক কুমার সরকারসহ সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে রাতভর অভিযান পরিচালনা করে ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অভিযোগে তাদেরকে গ্রেফতার করে।

তারা নগর টাকা ও স্বর্ণালংকার ছিনতের কথা স্বীকার করে। তাদের কাছ থেকে ছিনতাইকৃত ৯০ হাজার পাঁচশত টাকা ও পাঁচ ভরি ১১ আনা ৫.৩০ রতি স্বর্ণালংকার উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের সহযোগী অন্য আসামি দত্তপাড়া এলাকার হানিফ মিয়ার ছেলে আদর (২৬) পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে জেলা পুলিশের অভিযান চলছে।

এ সময় মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল কাশেম ভূইয়া, পুলিশ পরিদর্শক তদন্ত হারুন অর রশিদ, এসআই আ: গাফফারসহ থানার সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড