• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষা উপকরণ পেল কোমলমতি শিশুরা

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ

২৩ আগস্ট ২০২৩, ১৭:৫২
শিক্ষা উপকরণ পেল কোমলমতি শিশুরা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শিক্ষা উপকরণ বিতরণ ও শিক্ষার গুনগতমান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ আগস্ট) সকালে সনমান্দি ইউনিয়নের সোনার বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. রেজওয়ান উল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন- সোনারগাঁ উপজেরা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম প্রধান, সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, আওয়ামীলীগ নেতা গোলজার হোসেন, ইউপি সদস্য সোলায়মান হোসেন সুজন, শাহিনা আক্তার, স্কুল পরিচালনা কমিটির সদস্য মো. কামাল হোসেন, সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল গাফফার প্রমুখ।

এসময় সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যা জাহিদ হাসান জিন্নাহের অর্থায়নের শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। “শিক্ষা হচ্ছে ভবিষ্যতের শ্রেষ্ঠ বিনিয়োগ”- এ স্লোগানে শিক্ষা উপকরণের মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ নিয়ে প্রথম ও শেষ পৃষ্টায় সংক্ষিপ্ত ইতিহাস লেখা খাতা, কলম, জ্যামেতি বক্স ও কলম বিতরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড