• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুয়া মেজর পরিচয়ে তরুণীকে বিয়ের অভিযোগে প্রতারক গ্রেপ্তার

  মুনিরুজ্জামান, নন্দীগ্রাম (বগুড়া):

২১ আগস্ট ২০২৩, ১৮:২৯
ভুয়া মেজর

বগুড়ার নন্দীগ্রামে পাঁচ মাস আগে বাংলাদেশ সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে পৌর এলাকার কলেজেপাড়ায় এক তরুণীকে বিয়ে করে রেজা। রোববার (২০ আগস্ট) রাতে ওই ভুয়া মেজরকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে ,বাংলাদেশ সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে রেজা ওরফে আপন পাঁচ মাস আগে নন্দীগ্রাম পৌর এলাকার কলেজপাড়ার এক তরুণীকে বিয়ে করে। এরপরে বিভিন্ন সময় শ্বশুর বাড়ীতে বেড়াতে আসে মেজর পরিচয়দানকারী রেজা। এ সময় তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা পুলিশকে খবর দেন। থানা পুলিশ রোববার রাতে কলেজপাড়া শ্বশুর বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ভুয়া মেজরের শাশুড়ি তার বিচার দাবি করে নন্দীগ্রাম থানায় মামলা করেছেন।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ভুয়া মেজর পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিল সে। তিনি নন্দীগ্রামে মেজর পরিচয় দিয়ে বিয়ে করেছে। সে একক জায়গায় একেক নাম ব্যবহার করেছে। বাড়ির ঠিকানাও অনেক জায়গার নাম বলছে। তবে সিরাজগঞ্জ সদর থানা বাড়ি হতে পারে এই ভুয়া মেজরের। বিষয়টি নিশ্চিত হতে চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড