• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবার চালানসহ শ্রীঘরে দুই কারবারি 

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৬ আগস্ট ২০২৩, ১৩:৪৮
ইয়াবার চালানসহ শ্রীঘরে দুই কারবারি 
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ১৮০ পিস ইয়াবাসহ আব্দুল করিম (৫০) ও নাজমুল ইসলাম (২২) নামে দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার (১৬ আগস্ট) দিবাগত রাত পৌনে ২টার দিকে নাগেশ্বরী পৌরসভার হিরার খামার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। জব্দকৃত ইয়াবার বাজারমূল্য প্রায় ৩৬ হাজার টাকা।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী থানার সাব ইন্সপেক্টর আবু শাহীনের নেতৃত্বে একটি পুলিশের বিশেষ টিম পৌরসভায় অভিযান পরিচালনা করে।

এ সময় হিরার খামার গ্রামে ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় ওই গ্রামের মাদক কারবারি আব্দুল করিম ও পার্শ্ববর্তী ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের শিংঝাড় এলাকার অপর মাদক কারবারি নাজমুল ইসলামকে হাতেনাতে মাদকসহ আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন জানান, আটককৃতদের গ্রেফতার দেখিয়ে তাদের বিরুদ্ধে নাগেশ্বরী থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। এ ধরণের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড