• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর রহস্যজনক মৃত্যুর পর স্বামী নিখোঁজ

  মনিরুজ্জামান, নরসিংদী

১৪ আগস্ট ২০২৩, ১৩:৪৭
গৃহবধূর রহস্যজনক মৃত্যুর পর স্বামী নিখোঁজ

নরসিংদীর রায়পুরায় বসত ঘর থেকে তামান্না আক্তার (১৯) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন তার স্বামী ইসমাইল মিয়া।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তামান্নার শ্বশুর ফারুক ও শাশুড়ি জোহরাকে আটক করেছে।

গত শনিবার দিবাগত রাত ১২টায় উপজেলার হাইরমারা ইউনিয়নের পালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রবিবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন এলাকাবাসী।

নিহত গৃহবধূ তামান্নার বাড়ি কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কালিকা প্রসাদ এলাকায়। তিনি ওই এলাকার শাহিন শাহের মেয়ে। অপর দিকে স্বামী ইসমাইলের বাড়ি কুমিল্লার দাউদকান্দি এলাকায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, তামান্না এবং ইসমাইল দম্পতি এক বছর আগে পালিয়ে বিয়ে করে। বিয়ের পর তারা হাইরমারা পালপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন। স্বামী ইসমাইল মাদক সেবন করায় তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। আর এ জন্য ইসমাইল তামান্নাকে প্রায়ই মারধর করতেন।

শনিবার রাতে প্রতিবেশীরা চিৎকার চেঁচামেচির শব্দ শুনতে পেয়ে তাদের ঘরে গিয়ে দেখে তামান্না অচেতন হয়ে পড়ে আছেন। পাশেই তার স্বামী ইসমাইল বসা। কারণ জানতে চাইলে ইসমাইল প্রতিবেশীদের জানান, তামান্না গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে।

পরদিন সকালে প্রতিবেশীরা ঘরের ভিতর তামান্নার মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। এর আগেই স্বামী ইসমাইল কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ ইসমাইলের বাবা ও মাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে জানতে চাইলে রায়পুরা থানার সেকেন্ড অফিসার হালিম সরকার বলেন, তামান্নার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের বুকে নখের আঁচরের মতো দাগের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার পর থেকেই নিহতের স্বামী ইসমাইল পলাতক রয়েছেন।

তিনি বলেছেন, এরই মধ্যে দুইজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড