• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুয়ার আসর থেকে যুবলীগ নেতাসহ ওদের তুলে নিল পুলিশ

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০৮ আগস্ট ২০২৩, ১৬:৪৩
জুয়ার আসর থেকে যুবলীগ নেতাসহ ওদের তুলে নিল পুলিশ
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় জুয়ার আসর থেকে খেলার সরঞ্জামসহ ইউনিয়ন যুবলীগের সভাপতিসহ পাঁচজন জুয়ারিকে আটক করেছে পুলিশ। পরবর্তীকালে আটককৃত পাঁচজনকে জুয়া খেলার অপরাধে গ্রেফতার দেখিয়ে কুড়িগ্রাম আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নাগেশ্বরী থানার ধনী গাগলা বাইগচাটারী গ্রামের মৃত ফুল মামুদের ছেলে হাসমত আলী (৫৬), ধনী গাগলা ছিলা খানার মৃত আব্দুর রহমানের ছেলে সাখাওয়াত হোসেন (৪৮), একই এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে আনিছুর রহমান (৩৩) এবং পার্শ্ববর্তী ফুলবাড়ি থানার পূর্ব অনন্তপুর বেড়াকুটি গ্রামের মৃত আনছার আলীর ছেলে ও কাশিপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম (৪৪), অনন্তপুর হাজীটারী গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৪০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার ভোররাত ৪টার দিকে অভিযান চালিয়ে সন্তোষপুর ইউনিয়নের ধনী গাগলা গ্রামের মৃত ফুল মাহমুদের ছেলে হাসমত আলীর (৫৬) বাড়ির আঙ্গিনায় জুয়ার আসর থেকে ওই পাঁচ জুয়ারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান জানান, আটককৃত পাঁচজনকে গ্রেফতার দেখিয়ে জুয়া আইনে মামলা দিয়ে আজ মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড