• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবৈধভাবে বাংলাদেশে এসে প্রেমিকের সঙ্গে শ্রীঘরে ভারতীয় তরুণী

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০২ আগস্ট ২০২৩, ১২:০৫
অবৈধভাবে বাংলাদেশে এসে প্রেমিকের সঙ্গে শ্রীঘরে ভারতীয় তরুণী

প্রেমে হাবুডুবু খেয়ে প্রতিবেশী রাষ্ট্র ভারত থেকে বাংলাদেশে ছুটে আসা ভারতীয় নারী নারগিস বেগম (৩২) ও তার বাংলাদেশের মোবাইল প্রেমিক বর্তমান স্বামী জুয়েল সরকারকে (২৭) আটক করেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার সকালে তার ভারতীয় সাবেক স্বামী মীর ফজলুর রহমানের অভিযোগের প্রেক্ষিতে উল্লাপাড়া মডেল থানা পুলিশ উপজেলার বালসাবাড়ী গ্রামের দাঁদপুর শ্বশুরালয় ইরান সরকারের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ মঙ্গলবার দুপুরে এই নব দম্পতিকে প্রতারণা মামলায় সিরাজগঞ্জ জেল-হাজতে প্রেরণ করেছে।

উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মো. মামুন জানান, ভারতীয় নাগরিক প্রেমিকা নার্গিছের সাবেক স্বামী মীর ফজলুর রহমানের প্রতারণা ও অর্থ আত্মসাৎ মামলায় এই নব দম্পতিকে গ্রেফতার করে জেল-হাজতে পাঠানো হয়েছে। নার্গিছের বিরুদ্ধে ভারতীয় স্বামী মীর ফজলুর রহমানের সঙ্গে বৈবাহিক সম্পর্ক রেখেই বাংলাদেশের মোবাইল প্রেমিক জুয়েল রানাকে বিয়ে করার অভিযোগ রয়েছে। এছাড়াও তার ভারতীয় স্বামীর নিকট থেকে নগদ টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার চুরি করে পালিয়ে আসার অভিযোগ রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, ভারতীয় নাগরিক মীর ফজলুর রহমানের মামলায় নার্গিস ও তার প্রেমিক স্বামী জুয়েল রানাকে গ্রেফতার করে জেল-হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড