• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ নেতার উপর সন্ত্রাসী হামলায় এলাকায় থমথমে পরিস্থিতি

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

০২ আগস্ট ২০২৩, ১১:৩৪
আ. লীগ নেতার উপর সন্ত্রাসী হামলায় এলাকায় থমথমে পরিস্থিতি

নওগাঁর আত্রাইয়ে পূর্ব শত্রুতার জেরে বিশা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ. লীগ সভাপতি আব্দুল মান্নান মোল্লার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার (১ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে বিশা ইউনিয়নের ভাঙ্গাজাঙ্গাল বাজারের পার্শ্বে এ ঘটনাটি ঘটে।

এমন ঘটনা ঘটার ফলে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনার পর থেকে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খবর পেয়ে নওগাঁ সদর সার্কেল এসপি ফৌজিয়া হাবিব খান ও আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ইউনিয়ন আ. লীগ অফিস সমসপাড়া হাটে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হন মান্নান মোল্লা। ভাঙ্গাজাঙ্গাল বাজারের পার্শ্বে পৌঁছানো মাত্র পূর্ব পরিকল্পনা অনুযায়ী উৎ পেতে থাকা ৭/৮ জন সন্ত্রাসী মান্নান মোল্লাকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে।

আঘাতের ফলে মান্নান মোল্লা মাটিতে পড়ে গেলে লোহার রড হাতুড়ি, বাটাম দিয়ে হাত, পা এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়িভাবে আঘাত করতে থাকে। আঘাতের ফলে চেয়ারম্যান বাঁচান বাঁচান বলে চিৎকার দিলে বাজারের লোকজন এগিয়ে আসায় সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আহত অবস্থায় বাজারের লোকজন মান্নান মোল্লাকে প্রথমে নাটোর মেডিক্যালে ভর্তি করলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে উপজেলা আ. লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল বিশা ইউনিয়ন আ. লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার উপর সন্ত্রাসী ও বর্বর হামলার তীব্র নিন্দা জানান। সেই সাথে তদন্ত পূর্বক অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, একদল সন্ত্রাসী বিশা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার উপর হামলা চালিয়ে গুরুতর জখম করে। ঘটনার পর থেকে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড