• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

৩০ জুলাই ২০২৩, ১০:৫৩
জিপিএ-৫ না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এসএসসি পরীক্ষা পাস করেও জিপিএ-৫ না পাওয়ায় মোছা. বৃষ্টি মনি (১৭) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত শুক্রবার (২৮ জুলাই) বিকালে উপজেলার রামদী ইউনিয়নের আগরপুর উত্তর পাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত বৃষ্টি একই গ্রামের মো. বাচ্চু মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এ বছর আগরপুর গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয় বৃষ্টি। শুক্রবার প্রকাশিত ফলাফলে জিপিএ-৫ পাওয়ার আশা করেছিল। কিন্তু ফলাফলে জিপিএ-৩.৭২ পয়েন্ট আসায় অনবরত কান্নাকাটি করতে থাকে। কান্নাকাটির এক পর্যায়ে বাড়িতে কেউ না থাকার সুযোগে নিজের রুমের ধর্নার সাথে রশি দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

পরবর্তীকালে স্বজনরা জানতে পেলে তাকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে শুক্রবার (২৮ জুলাই) রাত ১০টার দিকে কুলিয়ারচর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, রেজাল্ট সন্তোষজনক না হওয়ায় আত্মহত্যা করেছে মেয়েটি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড