• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়াদোত্তীর্ণ গ্যাস সিলিন্ডার বিক্রি করে বিপাকে কারবারি

  এস এম শাহেদ হোসাইন ছোটন, বোয়ালখালী (চট্টগ্রাম)

২৩ জুলাই ২০২৩, ১৪:১৭
মেয়াদোত্তীর্ণ গ্যাস সিলিন্ডার বিক্রি করে বিপাকে কারবারি

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় মেয়াদোত্তীর্ণ সিলিন্ডার গ্যাস বিক্রি ও মূল্য তালিকা সঠিক ভাবে না করার দায়ে ৫ প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানাসহ মোট ৭৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল শনিবার (২২ জুলাই) বিকালে বোয়ালখালী পৌরসদর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মামুন।

এ সময় তিনি বোয়ালখালী পৌরসভার ৪নং ওয়ার্ডের মুজাহিদ চৌধুরী পাড়া এলাকার মেয়াদ উত্তীর্ণ গ্যাস সিলিন্ডার বিক্রি করার দায়ে মোহাম্মদ আজিমকে ৩০ হাজার টাকা, মুন্সির হাট এলাকার আবছার উদ্দিনকে ২৫ হাজার টাকা, বোয়ালখালী উপজেলা সদরের তুলাতল এলাকার মেয়াদ উত্তীর্ণ পণ্য ও নোংরা পরিবেশে ব্যবসা করায় খোরশেদ আলমকে আট হাজার টাকা, নজরুল ইসলামকে ১০ হাজার টাকা এবং মোহাম্মদ ইকবালকে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মামুন বলেন, মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা আদায় করার পাশাপাশি সংশ্লিষ্ট দোকানদারদের মেয়াদ উত্তীর্ণ সিলিন্ডার এবং মালামাল আগামী ৭ দিনের মধ্যে সরিয়ে ফেলার নির্দেশনা প্রদান করা হয়। তাছাড়া জনসাধারণকে গ্যাস সিলিন্ডার ক্রয়ের ক্ষেত্রে মেয়াদ দেখে ক্রয় করার জন্য অনুরোধ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড