• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবলীগের দুই কর্মীকে মারধরের পর মোটরসাইকেল পুড়িয়ে দিল দুর্বৃত্ত

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২১ জুলাই ২০২৩, ১২:৩৮
যুবলীগের দুই কর্মীকে মারধরের পর মোটরসাইকেল পুড়িয়ে দিল দুর্বৃত্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে মুখোশ পরে দুই যুবলীগ কর্মীর উপর হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। এ সময় তারা একটি মোটরসাইকেল ভাঙচুর করে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার (২০ জুলাই) বিকাল ৪টায় উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের কমলদহ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- ওয়াহেদপুর ইউনিয়ন যুবলীগ কর্মী মামুন (২০) ও সজিব (১৯)। এ সময় ঢাকামুখী অংশে কিছুক্ষণ যান চলাচল বন্ধ ছিল। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিটু বলেন, বৃহস্পতিবার বিকালে মামুন ও সজিব নিজামপুর বাজারে যাচ্ছিল। এ সময় কমলদহ এলাকায় গেলে তাদের ব্যবহৃত মোটরসাইকেলের তেল শেষ হয়ে যায়। তখন তারা এটি ঠিক করার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। এক পর্যায়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা দুইটি মাইক্রোবাস এসে ওইখানে দাঁড়ায়।

তিনি আরও বলেন, এ সময় গাড়ি থেকে লোকজন নেমে তাদের তাদের উপর হামলা করে এবং মোটরসাইকেল ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। এরপর তারা তাদের লক্ষ্য করে কয়েকটি রকেট ল্যাঞ্চার নিক্ষেপ করেন এবং তারা মহাসড়কে দাঁড়িয়ে ‘জিয়ার সৈনিক এক হও লড়াই কর’ শ্লোগানে মিছিল করে।

যুবলীগ নেতা বলেছেন, যুবলীগ কর্মীদের উপর হামলা ও মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনায় বিকেলে কমলদহ বাজারে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলটির আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। দুর্বৃত্তরা মোটরসাইকেলে অগ্নিসংযোগের পাশাপাশি ৪ থেকে ৫টি রকেট ল্যাঞ্চার নিক্ষেপ করে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড