• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেটের ভেতরে লুকিয়ে ইয়াবা পাচারের সময় হাতেনাতে ধরা

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

২০ জুলাই ২০২৩, ১০:২০
পেটের ভেতরে লুকিয়ে ইয়াবা পাচারের সময় হাতেনাতে ধরা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ অংশে চেকপোস্ট বসিয়ে পাঁচ হাজার একশ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজন মাদক চোরাকারবারি আটক করেছে র‍্যাব-১১।

গত বুধবার (১৮ জুলাই) চিটাগাং রোডস্থ শিমরাইল মোড় অটোস্ট্যান্ডে সেন্টমার্টিন পরিবহনে বাস তল্লাশি করে আটক করা হয় তাদের।

এদিন বিকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব-১১ এর সিনিয়র এএসপি ও মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু এ তথ্য জানিয়েছেন।

আটককৃত মাদক চোরাকারবারিরা হলেন- কক্সবাজার জেলার মৃত সৈয়দ হোসেনের ছেলে মো. হারেস (২৬), একই জেলার মো. হারেসের স্ত্রী সানজিদা বেগম (২৪) এবং কবির আহমেদের ছেলে নূর মোহাম্মদ (৩৯)।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারে যে, কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি সেন্টমার্টিন পরিবহন বাসে করে ৩ জন মাদক মাদক কারবারি বিশেষ কৌশলে ইয়াবা বহন করে নিয়ে আসছেন। এরই প্রেক্ষিতে চিটাগাং রোডস্থ অটোস্ট্যান্ড সংলগ্ন চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে সেন্টমার্টিন পরিবহন নামক বাস তল্লাশিকালে একটি সেন্টমার্টিন পরিবহন বাস থেকে দুইজন পুরুষ এবং একজন নারীকে আটক করা হয়। পরবর্তীকালে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানান বিশেষ কৌশলে তাদের পেটের ভেতরে ইয়াবা আনা হয়েছে।

এরপর আসামিদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তারের মাধ্যমে আসামিদের পায়ুপথ দিয়ে পেটের ভেতর থেকে ১০২টি সাদা পলিথিনের ভেতর কালো ও লাল রঙের টেপ প্যাঁচানো ক্যাপসুল সদৃশ প্যাকেট উদ্ধার করে র‍্যাব।

র‍্যাব আরও জানান, সেই প্যাকেটগুলোর ভেতর থেকে সর্বমোট পাঁচ হাজার ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এক পর্যায়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত কারবারিরা বলেন, তারা তিনজনই পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন ধরে তারা পরস্পর যোগসাজশে বিশেষ কৌশল অবলম্বন করে ইয়াবা ট্যাবলেট এনে নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশের এলাকায় বিক্রি করে আসছিল।

আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড