• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকা সড়কের দাবিতে রাস্তায় ধানের চারা লাগিয়ে প্রতিবাদ

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১২ জুলাই ২০২৩, ১৭:০৭
পাকা সড়কের দাবিতে রাস্তায় ধানের চারা লাগিয়ে প্রতিবাদ

ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের মহলদার এলাকার কাঁচা রাস্তা পাকা না হওয়ায় রাস্তায় ধানের চারা লাগিয়ে প্রতিবাদ করেছেন এলাকাবাসী।

গতকাল মঙ্গলবার (১১ জুলাই) বিকালে উপজেলার নারগুন ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের মহলদার এলাকার কাঁচা রাস্তায় ধানের চারাগাছ লাগিয়ে প্রতিবাদ জানান তারা।

গত কয়েক দিনের বৃষ্টিতে সেই রাস্তাটি কাদামাটিতে একাকার হয়ে যাওয়ায় রাস্তাটিতে গাড়ি যাতায়াত তো দূরের কথা, পায়ে হেঁটে যেতেও পোহাতে হয় সীমাহীন দুর্ভোগ।

স্থানীয়রা জানান, প্রায় দুই কিলোমিটার দৈর্ঘ্যরে এই রাস্তাটি গ্রামের ভেতর দিয়ে চলে গেছে। বিভিন্ন সময়ে জনপ্রতিনিধিরা রাস্তাটি পাকা করার আশ্বাস দিলেও এখন পর্যন্ত রাস্তা আর পাকা হয়নি। সীমাহীন দুর্ভোগ আর কষ্ট করে এই রাস্তায় চলাচল করছেন গ্রামের লোকজন।

স্থানীয় যুবক রাজু বলেন, বাপ-দাদার সময় থেকে দেখে আসছি রাস্তাটি কাঁচা। রাস্তাটি কেউ পাকা করে দেয়নি। আমার সরকারের কাছে রাস্তাটি পাকা করার দাবি জানাচ্ছি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা ভিডিয়ো ও রাস্তার ছবি আপলোড করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড