• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে দিন মজুরকে পিটিয়ে হত্যা

  শিমুল হাসান, নড়াইল

০৪ জুলাই ২০২৩, ১৮:৪৪
দিনমজুর

নড়াইলের লোহাগড়ার নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রামে (মধ্যপাড়া) দুর্বৃত্তদের লোহার রডের আঘাতে সিরাজুল ইসলাম মোল্যা (৫০) নামে এক দিনমজুর নিহত হয়েছেন।

সোমবার (৩ জুলাই) রাত ৮টার দিকে রায়গ্রাম জোড় বাংলা মন্দিরের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে। নিহত সিরাজুল ইসলাম রায়গ্রাম মধ্যপাড়ার মোকাদ্দেস মোল্যার ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় সিরাজুল ইসলামের ছেলে মহব্বত মোবাইল ফোনে টাকা রিচার্জের জন্য স্থানীয় আলীগঞ্জ বাজার (ফেদী বাজার) যায়। সেখান থেকে ফেরার পথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশি গফফার মোল্যার ছেলে শান্তর সঙ্গে মহব্বতের বাকবিতন্ডা হয়। মহব্বত বাড়ি ফিরে বিষয়টি পরিবারের সদস্যদের জানালে মহব্বতের বাবা সিরাজুল মোল্যা প্রতিবেশি শান্তকে ডেকে বাকবিতন্ডার বিষয়ে জানতে চান। এ সময় শান্ত মহব্বতের বাবা সিরাজুল ইসলামের সাথে ফের বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে শান্ত সহযোগীদের ডাক দেন। শান্তসহ তার সহযোগীরা লোহার রড, হাতুড়ী ও হকিষ্টিক দিয়ে সিরাজুলের উপর হামলা চালায়। হামলায় গুরুতর আহত সিরাজুলকে এলাকাবাসী উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো: নাসির উদ্দীন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড