• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহৃত স্কুলছাত্রীর সঙ্গে পাশবিকতার ভিডিয়ো করেছিল ছেলেগুলো

  মনিরুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া)

২৩ জুন ২০২৩, ১৩:১০
অপহৃত স্কুলছাত্রীর সঙ্গে পাশবিকতার ভিডিয়ো করেছিল ছেলেগুলো

বগুড়ার নন্দীগ্রামে এক স্কুলছাত্রীকে অপহরণ করে গণধর্ষণ ও ভিডিয়ো ধারণ করায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

গত বুধবার (২১ জুন) রাতে নন্দীগ্রাম থানায় মামলাটি দায়ের করেন নন্দীগ্রাম উপজেলার ২নং নন্দীগ্রাম ইউনিয়নের ডুবা তেঘর গ্রামের ওই তরুণীর মা। মামলায় ২টি ঘটনাস্থলের কথা উল্লেখ করা হয়।

জানা গেছে, নন্দীগ্রাম উপজেলার ২নং নন্দীগ্রাম ইউনিয়নের পাকুরিয়াপাড়া গ্রামের বখতিয়ার উদ্দিনের ছেলে মোরশেদুল ইসলাম সোহান (১৯) ও ডুবা তেঘর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মোশারফ হোসেন আদম (১৯) সম্প্রতি ওই তরুণীকে অপহরণের পর নিয়ে গিয়ে গণধর্ষণ করে। সেই সাথে ধর্ষণের ভিডিয়ো ধারণ করে বিভিন্ন লোকের মোবাইল ফোনে সেটি ছড়িয়ে দেয়।

এতে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। এরপর গত বুধবার রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে নন্দীগ্রাম থানায় গণধর্ষণ ও গণধর্ষণের ভিডিয়ো মোবাইল ফোনে ধারণ করে সামাজিক মর্যাদা হানি করার উদ্দেশ্যে ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অপরাধে নারী ও শিশু নির্যাতন দমন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন নিজেই মামলাটির তদন্তভার গ্রহণ করেন। তারপর থানা পুলিশ রাতেই মোরশেদুল ইসলাম সোহান ও মোশারফ হোসেন আদমকে গ্রেফতার করেন। গতকাল বৃহস্পতিবার (২২ জুন) থানা পুলিশ গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড