• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কৃষি জমিতে পড়ে ছিল পারভেজের লাশ

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

২০ জুন ২০২৩, ১৬:৫৫
কৃষি জমিতে পড়ে ছিল পারভেজের লাশ
কৃষি জমিতে পড়ে আছে মরদেহটি (ছবি : অধিকার)

ঠাকুরগাঁওয়ে জমিতে পড়ে থাকা পারভেজ নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার আখানগর ইউনিয়নের ফেলানপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত পারভেজ ওই ইউনিয়নের ২নং ওয়ার্ডের মহেশপুর গ্রামের তজু চৌধুরীর ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে ওই এলাকায় জুয়া খেলায় অংশ নেয় জুয়াড়িরা। গেল রাতে প্রতিদিনের মতই জুয়ার আড্ডা বসে। এ সময় কেউ টচ লাইট জ্বালিয়ে তাদের ধাওয়া দেয়। পরে সবাই পালিয়ে গেলেও জমিতে পরে মারা যায় পারভেজ।

পরবর্তীকালে আজ মঙ্গলবার (২০ জুন) সকালে স্থানীয়রা তাকে মৃত অবস্থায় পরে থাকতে দেখে পুলিশে খবর দিলে রুহিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

এ বিষয়ে আখানগর ইউনিয়নের চেয়ারম্যান রোমান বাদশা জানান, জুয়ার আসর থেকে পালিয়ে যাওয়ার সময় পারভেজের মৃত্যু হয়। কেউ হত্যা করেছে নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে জমিতে পরে মারা গেছে তা তদন্তের প্রয়োজন।

রুহিয়া থানার ওসি সোহেল রানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত চলমান। তদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। মামলার রুজুর প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড