• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতসকালে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-অগ্নি সংযোগ

  মনিরুজ্জামান, নরসিংদী

২০ জুন ২০২৩, ১১:৫৭
সাতসকালে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-অগ্নি সংযোগ
ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নি সংযোগ (ছবি : অধিকার)

নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন নুরালাপুরের ব্যবসায়ী আইনুল হকের বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাধা ও তার ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউনে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে।

গতকাল সোমবার (১৯ জুন) সকালে এ অগ্নি সংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে মাধবদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় গোডাউনে থাকা সূতা, বিভিন্ন উপকরণসহ প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ী আইনুল হক। তিনি নুরালাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানের সমর্থক হওয়ায় বর্তমান চেয়ারম্যানের অনুসারীরা পরিকল্পিতভাবে ঘটনাটি ঘটিয়েছে বলে দাবি তার।

অভিযোগ করে তিনি বলেন, গত ১৬ মার্চ নুরালাপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ সময় আমি তৎকালীন চেয়ারম্যান খাদেমুল ইসলাম ফয়সালের নির্বাচনি প্রচারণায় অংশ নিয়েছি সেই থেকেই বর্তমান চেয়ারম্যান আরিফ হোসেন আমার উপর ক্ষিপ্ত ছিলেন। এই ঘটনার জেরেই গত দুইদিন আগে আমার প্রতিবেশীর সাথে সীমানা নিয়ে বিরোধ হয়। এ সময় চেয়ারম্যান ও তার ভাইয়ের লোকজন আমার কাছে চাঁদা দাবি করেন। আমি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গতকাল ভোরে আমার ব্যবসায়ীক প্রতিষ্ঠানের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, আমি ধারণা করছি- তারাই এই কাজ করতে পারে। আমি প্রশাসনের কাছে ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করছি। তবে বিষয়টি ভিত্তিহীন ও বানোয়াট বলে দাবি করেছেন নুরালাপুর ইউপি চেয়ারম্যান আরিফ হোসেন।

এ বিষয়ে জানতে চাইলে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিকুজ্জামান বলেছেন, বিষয়টি আমার জানা নেই, বিস্তারিত খোঁজ খবর নিয়ে জানানো হবে। যে কোনো অভিযোগে অবশ্যই গুরুত্ব সহকারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে আমরা বদ্ধ পরিকর।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড