• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরু বোঝাই গাড়ি উল্টে ব্যবসায়ীর মৃত্যু

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১৬ জুন ২০২৩, ১৭:২৩
গরু বোঝাই গাড়ি উল্টে ব্যবসায়ীর মৃত্যু
হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হচ্ছে (ছবি : অধিকার)

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গরু বাজারে নিয়ে যাওয়ার সময় গাড়ি উল্টে খাদে পড়ে তরিকুল ইসলাম (৩৫) নামে এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এতে কয়েকটি গরুসহ গুরুত্ব আহত হন আরও চারজন।

আজ শুক্রবার (১৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে নসিমন গাড়িতে করে গরু জেলার লাহিড়ী বাজারে নিয়ে যাওয়ার সময় রাণীশংকৈল উপজেলার ননদুয়ার ইউনিয়নের টেকিয়া মহেশপুর এলাকার সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন- উপজেলার সিংগোর গ্রামের নজরুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (৩৫)।

আর আহতরা হলেন- উপজেলার জওগাঁ গ্রামের মৃত কুসুমুদ্দিনের ছেলে আকবর আলী (৫২) ও বদরুল ইসলামের ছেলে হাবিবুর, নন্দুয়ার গ্রামের হরেন রায়ের ছেলে ছতিস (২৮), হরিপুর উপজেলার ভেটনা গ্রামের শামসুল হকের ছেলে শরিফুল ফকির (৪৫)।

প্রত্যক্ষদর্শীদের বরাতে বিষয়টি নিশ্চিত করে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম জানান, নসিমন গাড়িতে করে গরু জেলার লাহিড়ী বাজারে নিয়ে যাচ্ছিলেন। ননদুয়ার ইউনিয়নের টেকিয়া মহেশপুর এলাকার রাস্তার উপর ধানের খড় বিছানো থাকায় সড়কের ভাঙাচোরা দেখতে না পেয়ে খড়ের উপর দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার সময় গাড়ির চাকা ভাঙা অংশে পড়লে গাড়িটি পাল্টে খেয়ে খাদে পড়ে যায়।

তিনি জানিয়েছেন, এতে গাড়িতে থাকা পাঁচজন আহত হন। খবর পেয়ে স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে চিকিৎসক তরিকুল ইসলামকে মৃত বলে ঘোষণা করেন। আর বাকি আহত চারজন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড