• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনদুপুরে ট্রাকের ধাক্কায় দুই অটোরিকশা যাত্রীর মৃত্যু

  মনিরুজ্জামান, নরসিংদী

১৬ জুন ২০২৩, ১৪:১৮
দিনদুপুরে ট্রাকের ধাক্কায় দুই অটোরিকশা যাত্রীর মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

নরসিংদীতে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে নরসিংদী সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শিলমান্দী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা এলাকার মৃত রজব আলীর ছেলে আবদুর রহমান (৭০) ও মাধবদীর ফকিরকান্দি এলাকার মৃত আবু হানিফ মিয়ার ছেলে শাহাদাৎ হোসেন (৫৮)।

স্থানীয়রা জানান, পাঁচদোনা থেকে ব্যাটারিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে সাহেপ্রতাব গোল চত্বরের দিকে রওনা হয়। বেলা দেড়টার দিকে অটোরিকশাটি শীলমান্দী এলাকা অতিক্রম করছিল। ওই সময় ঢাকাগামী একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার দুই যাত্রী আহত হন।

স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে হাসপাতালে নেওয়ার পথেই ওই দুজনের মৃত্যু হয়েছে বলে জানান।

এ বিষয়ে নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মাহমুদুল কবিরের কাছে জানতে চাইলে ‘সড়ক দুর্ঘটনার শিকার দুই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল বলে জানান তিনি।

খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে যান। জানতে চাইলে ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, ট্রাকের চাপায় দুই অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এর মধ্যে নিহত ব্যক্তিদের স্বজনরা হাসপাতালে এসেছেন। তাদের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়েছেন বলে ও জানান তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড