• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের দুইদিন পর তিন শ্রমিক উদ্ধার

  এম. কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

১৫ জুন ২০২৩, ১৭:২৩
নিখোঁজের দুইদিন পর তিন শ্রমিক উদ্ধার

রাঙামাটির রাজস্থলীতে নিখোঁজ তিন শ্রমিক দুইদিন পর উদ্ধার হয়েছেন। গত সোমবার রাতে রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের লংগদুপাড়া এলাকা থেকে তাদেরকে অপহরণ করা হয় বলে অভিযোগ করেন স্বজনরা।

যদিও বিষয়টি নিয়ে থানায় লিখিত কোনো অভিযোগ বা তথ্য জানানো হয়নি। গতকাল বুধবার রাতে একই এলাকা থেকে নিখোঁজ তিনজনকে পাওয়া গেলেও অপহরণ কি-না, অন্যকিছু- তার আসল রহস্য জানাতে পারছে না রাজস্থলী থানা পুলিশ।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, সোমবার রাতে ওই এলাকায় সড়কের ধারক দেওয়াল নির্মাণ কাজে লেবার শেডে অবস্থানকালে সোহাগ (২০), রূপক (১৮) ও বিশ্বজিৎ দে (২২) নামে তিন শ্রমিককে একদল দুর্বৃত্ত অপহরণ করে নিয়ে গেছে বলে খবর পাওয়া যায়। কিন্তু অপহরণের বিষয়ে কেউ থানায় লিখিত অভিযোগ বা তথ্য জানায়নি।

তিনি জানিয়েছেন, বুধবার রাতে একই এলাকায় তিনজনকে দেখতে পাওয়ার খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে রাজস্থলী থানায় নিয়ে যাওয়া হয়। এ সময় জিজ্ঞাসাবাদে তারা দাবি করে, তাদেরকে একদল সন্ত্রাসী অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যাওয়ার পর বুধবার সন্ধ্যায় ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনাটি অপহরণ কি-না, তা যাচাই চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড