• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাইকেল নিয়ে ভুলে বাংলাদেশে ঢুকেছিল ভারতীয় কিশোররা

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১২ জুন ২০২৩, ১৩:১৮
মোটরসাইকেল নিয়ে ভুলে বাংলাদেশে ঢুকেছিল ভারতীয় কিশোররা

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দর দিয়ে মোটরসাইকেল চালিয়ে ভারতীয় তিন কিশোর অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করেছিল। এ সময় বাংলাদেশ অংশে চেকপোস্টে কর্তব্যরত সোনাহাট বিজিবি ক্যাম্পের সদস্যরা তাদেরকে অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক করে।

আটককৃত কিশোররা ভারতের আসাম রাজ্যের ধুবরী জেলার ধুবরী সদর থানার তিস্তাপাড়া এলাকার শামসুর রহমানের ছেলে আমিনুল ইসলাম (১৬), শহর আলীর ছেলে নুর ইসলাম (১৬) ও আশকান আলীর ছেলে ইসমাইল সেখ (১৫)।

বিজিবি জানায়, গতকাল রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ওই তিন কিশোর রাস্তা ভুল করে স্থলবন্দরের বাংলাদেশ-ভারত সংযোগ সড়ক ধরে একটি মোটরসাইকেলযোগে শূন্য রেখা পার করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে।

এ সময় স্থলবন্দর চেকপোস্টে টহলরত বিজিবি সদস্যরা তাদেরকে আটক করে সোনাহাট ক্যাম্পে নিয়ে আসে। পরে বিকাল সাড়ে চারটার দিকে পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফের কাছে আটক তিনজনকে হস্তান্তর করা হয়।

পতাকা বৈঠকে বিএসএফের পক্ষে নেতৃত্ব দেন আসামের গোলকগঞ্জ থানার সোনাহাট বিএসএফের সহকারী কমিশনার পুনেক কুমার কৌশিক। বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের সোনাহাট ক্যাম্পের নায়েক সুবেদার গোলাম রাব্বানী।

বিজিবির নায়েক সুবেদার গোলাম রাব্বানী বলেছেন, ওই তিন কিশোরকে আটকের পর বিএসএফের কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা ভারতীয় সোনহাট বিএসএফ ক্যাম্পকে বন্দরের চেকপোস্টে দায়িত্ব পালনে আরও সতর্ক হতে আহবান জানিয়েছি। যাতে এ রকম ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড