• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রায়পুরায় গৃহবধূ আফসানা হত্যার আসামি গ্রেফতার

  মনিরুজ্জামান, নরসিংদী

১১ জুন ২০২৩, ১৩:৪৮
রায়পুরায় গৃহবধূ আফসানা হত্যার আসামি গ্রেফতার

নরসিংদীর রায়পুরায় যৌতুকের টাকা দিতে না পারায় গৃহবধূ আফসানা আফসার (২৮) হত্যা মামলার এজাহারভুক্ত ৯নং আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত শুক্রবার (৯ জুন) দিবাগত ভোর রাতে নরসিংদী সদর উপজেলার বাদুয়ারচর কান্দাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রিজন মিয়া (৪০) বাদুয়ারচর কান্দাপাড়া এলাকার লাল ভূঁইয়ার ছেলে। রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এ দিকে গৃহবধূ আফসানা আফসার হত্যা মামলার অন্যতম আসামি নিহতের স্বামী পলাতক হযরত আলী (৩৮) মালয়েশিয়া থেকে বার বার ফোন করে একেক সময় একেক রকম তথ্য দিয়ে মামলার বাদীকে বিভ্রান্ত করছেন বলে অভিযোগ করেছেন মামলার বাদী হাসনা হেনা বেবি।

তিনি বলেছেন, সে ফোন দিয়ে তার সন্তানদের জন্য ব্যাংকে দশ লাখ টাকা ডিপোজিট করে রাখতে চায়।

এর পরক্ষনেই সে ফোন করে জানায় সে একা এ হত্যাকাণ্ড ঘটায়নি। সে করিমগঞ্জের রাজনীতির শিকার হয়েছেন। সে তার স্ত্রীকে হত্যা করার পর সোহেল ও আলমগীরের সহযোগিতায় সেখান থেকে পালিয়ে আসে।

পরে সোহেল ও আলমগীর তার বাড়ি থেকে পাসপোর্ট এনে তাকে মালয়েশিয়ার টিকেট কেটে দিয়ে রাতেই দেশ থেকে পালিয়ে আসতে সহায়তা করে।

আগামী সোমবার দেশে ফিরে এসে আদালতের মাধ্যমে আত্মসমর্পণ করবে বলে জানায় বলেও মামলার বাদী জানিয়েছেন।

উল্লেখ্য গত বুধবার (৭ জুন) সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা এলাকায় স্বামী হযরত আলী নৃশংসভাবে গলা কেটে তার স্ত্রী আফসানা আফসারকে হত্যা করে বিদেশে পালিয়ে যায়।

পরদিন বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে নিহতের মা হাসনা হেনা বেবি বাদী হয়ে নিহতের ঘাতক স্বামীসহ নয়জনের নাম উল্লেখ পূর্বক ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার দিবাগত ভোরে মামলার এজাহারভুক্ত নয় নং আসামি রিজন মিয়া ওরফে রিজন ভূঁইয়াকে গ্রেফতার করে পুলিশ।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার এজাহারভুক্ত নয় নম্বর আসামি রিজন মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে ও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড